Bengali SerialHoop Plus

ক্যামেরার সামনে দেদার পরকীয়া, এবার পর্দার পিছনে কি করছেন রণজয়!

‘গুড্ডি’ ধারাবাহিকটি বারবার অফ এয়ার হওয়ার গুঞ্জন রটলেও তা শেষ অবধি ঘটেনি। টাইম লিপ নিয়েছে ‘গুড্ডি’-ও। বর্তমানে অনুজ ও ঋতুরাজের দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)-কে। ছোট পর্দার মাধ্যমেই একসময় অভিনয়ে আগমন ঘটেছিল রণজয়ের। কিন্তু বিভিন্ন ব্যক্তিগত সমস্যার কারণে তিনি ছোট পর্দা থেকে সরে গিয়েছিলেন। তবে পরবর্তীকালে বড় পর্দায় দেখা গিয়েছে রণজয়কে। বারবার বদলেছেন নিজের নাম। কখনও হয়েছেন রণদেব, কখনও বা আকাশ। কিন্তু আসেনি সফলতা। এমনকি বাংলাদেশের ফিল্ম ‘বিজলি’-তেও অভিনয় করেছিলেন রণজয়। কাজ করেছেন মুম্বইয়েও। তবে শেষ অবধি আবারও ফিরে এসেছেন ছোট পর্দায়। ‘গুড্ডি’-র মাধ্যমে শুরু করেছেন তাঁর দ্বিতীয় ইনিংস।

অনুজের চরিত্রে অভিনয়ের দৌলতে তাঁর অনুরাগীর সংখ্যাও অগুণতি। এর আগে অনুজের চরিত্রে শেষ দিনের শুটিং ভেবে সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করে কেঁদে ফেলেছিলেন রণজয়। তবে টাইম লিপের পর বৃদ্ধ অনুজ আবারও ফিরে এসেছে ‘গুড্ডি’-তে। প্রায় রোজই ক্যামেরার সামনে অনুজের ভূমিকায় অভিনয় করতে হয় রণজয়কে। তাই এবার ক্যামেরার পিছনে বিশেষ ভূমিকায় অবতীর্ণ হলেন তিনি।

তবে পরিচালনা করছেন না রণজয়। ‘গুড্ডি’-র সেটে তৈরি একটি ভিডিও তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, রণজয় ক্যামেরার পিছনে দাঁড়িয়ে চেষ্টা করছেন ট্রলি মুভমেন্ট করার। অপরদিকে পরিচালক বসে রয়েছেন বিছানায়। ভিডিওটি শেয়ার করে রণজয় লিখেছেন, ক্যামেরার পিছনে চিত্রগ্রহণের কাজ তাঁর বরাবরের প্রিয়। ‘গুড্ডি’-র পরিচালক তা জানতেন। এই কারণে তিনি এদিন পর্দার অনুজকে শিখিয়েছেন ট্রলি মুভমেন্ট।

তবে আপাতত অভিনয়েই মন দিতে চান রণজয়। আগামী দিনে নিজের প্রযোজনা সংস্থা তৈরির ইচ্ছা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Related Articles