Hoop PlusTollywood

Tollywood: টলিউডের এই ৫ নায়িকা আদতে সুন্দরী ছিলেন না! শরীরে করিয়েছেন প্লাস্টিক সার্জারি

বিনোদন জগৎ হল গ্ল্যামারের আঁতুরঘর। তাই এখানে দীর্ঘদিন রাজ করতে গেলে কলাকুশলীদের অনেক কিছুই মেনে চলতে হয়। ক্যামেরার সামনে সাবলীল অভিনয়ের পাশাপাশি নিজেকেও ঠিক রাখতে হয়। এর জন্য অভিনেতাদের কাছ থেকে যেমন দর্শকরা ‘সিক্স প্যাক বডি’ আশা করেন, তেমনই আবার অভিনেত্রীদের মেনে চলতে হয় অনেক কিছু।

শরীরে মেদ জমতে না দেওয়ার জন্য যেমন তাদের নিয়মিত কঠিন শরীরচর্চা করতে হয়, তেমনই আবার সৌন্দর্যকে ধরে রাখতেও তাদের মুখোমুখি হতে হয় শল্য চিকিৎসকদের। আধুনিক চিকিৎসা পদ্ধতিতে ঠোঁট থেকে স্তনের আকৃতি এমনকি গালের গঠনও বদলে ফেলা সম্ভব। এই প্রতিবেদনে এমনই কিছু টলি অভিনেত্রীর কথা বলা হবে, যারা এইসব বিষয়ের মধ্যে দিয়ে গেছেন।

(১) নুসরত জাহান: টলিউডে বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান। শুধু অভিনেত্রী নন, তিনি একজন সফল রাজনৈতিক ব্যক্তিত্ব। তবে তার বর্তমান ও অতীতের ছবিতে তার ঠোঁটের আকৃতির কিছুটা ফারাক দেখা যায়। জানা গেছে, লিপ ফিলার্স-এর মাধ্যমে নিজের ঠোঁট মোটা করিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

(২) রাইমা সেন: সুচিত্রা সেনের নাতনি রাইমা সেনের নামডাকও টলিউডে বেশ আছে। তিনিও নিজের সৌন্দর্য ধরে রাখার জন্য এমন কিছু করিয়েছেন। জানা গেছে, অভিনেত্রী লেজার থেরাপির মাধ্যমে হেয়ার রিমুভ করেছেন মুখ থেকে। এছাড়াও দাঁতেরও একটি অপারেশন করেছিয়েছেন মুনমুন কন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

(৩) মিমি চক্রবর্তী: মিমি চক্রবর্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিও করেন। তার সেকাল ও একালের ছবি দেখলে ঠোঁট ও চোয়ালের ফারাক স্পষ্ট বোঝা যায়। জানা যায়, তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। যদিও নিজমুখে একথা স্বীকার করেননি তিনি।

(৪) শুভশ্রী গঙ্গোপাধ্যায়: রাজ ঘরণী শুভশ্রীকে চেনেন না এমন দর্শক পাওয়া মুশকিল। জানা যায়, তিনি গায়ের রং ফর্সা করার জন্য মেলানিন থেরাপি করেছিয়েছেন। যদিও নিজে একথা স্বীকার করেন না তিনি।

(৫) সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়: অভিনয়ের সঙ্গে বর্তমানে তেমন একটা সক্রিয়তা নেই অভিনেত্রীর। তবে তিনিও নাকি ঠোঁটের সার্জারি করে ঠোঁট মোটা করেছেন বলে জানা যায়। এছাড়াও অনেকে মনে করেন ফর্সা হওয়ার জন্য তিনিও মেলানিন থেরাপি করিয়েছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা