Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নামমাত্র পোশাকে নিরাহুয়াকে কাছে ডেকে গরম করলেন মোনালিসা, দরজা বন্ধ করে দেখুন

2015 সালে রিলিজ করেছিল নিরাহুয়া দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav), আম্রপালি দুবে (Amrapali Dubey) ও মোনালিসা (Monalisha) অভিনীত ভোজপুরি ফিল্ম ‘রাজাবাবু’। এই ফিল্মটি বক্স অফিসে যথেষ্ট সফল হয়েছিল। নিরাহুয়ার সাথে আম্রপালি ও মোনালিসার জুটি দর্শকদের ঘুম কেড়েছিল। এই ফিল্মের গান ‘হিলি পালঙ্গ কে’ এতগুলি বছর পেরিয়েও এখনও সমানভাবে জনপ্রিয়। বঙ্গতনয়া মোনালিসা এই গানে ধরা দিয়েছিলেন খোলামেলা অবতারে।

গানের শুরুতেই মোনালিসার পরনে দেখা যায় কমলা রঙের পুশ আপ টিউব টপ ও সাটিনের হাই-থাই স্লিটেড স্কার্ট। টিউব টপের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। স্কার্ট শুরু হয়েছে নাভির নিচ থেকে। ফলে শরীরের অধিকাংশ উন্মুক্ত বলা যায়। সেই সময় মোনালিসা এই ধরনের পোশাকেই বেশি অভিনয় করতেন। স্টোন স্টাডেড অ্যাকসেসরিজে নিজেকে সাজিয়েছেন মোনালিসা। গানের শুরুতে নিরাহুয়া তাঁকে চুম্বন করেন। এরপর মোনালিসা লাস্যময় ইঙ্গিতে নাচ করে আহ্বান করেন নিরাহুয়াকে। মোনালিসার পরনে যখন নামমাত্র পোশাক, সেই সময় নিরাহুয়ার পরনে রয়েছে সাদা টি-শার্ট ও নীল রঙের সিকুইনড জ্যাকেট। একসময় নিরাহুয়াকে বিছানায় ফেলে দেন মোনালিসা। মোনালিসাকেও টেনে নেন নিরাহুয়া।

এরপরেই হয় পোশাক পরিবর্তন। মোনালিসার পরনে দেখা যায় নীল রঙের ডিপ নেক নাইট ড্রেস। হলুদ টি-শার্ট ও প্রিন্টেড জ্যাকেট পরেছেন নিরাহুয়া। একটি টেবিলের উপর শুয়ে নিরাহুয়াকে আহ্বান করেন মোনালিসা। নিরাহুয়াকে কোথাও যেতে দেন না তিনি। এইভাবেই কেটে যায় সারা রাত।

এই গানের ভিডিওটি দর্শকদের বিশেষ পছন্দের, তা কমেন্ট সেকশনে তাঁদের কমেন্ট থেকেই বোঝা যাচ্ছে। তবে নিরাহুয়া ও মোনালিসার জুটিকে নিরাহুয়া ও আম্রপালি জুটির মতো করে কেউ গ্রহণ করতে পারেননি।

Related Articles