whatsapp channel

Bhojpuri Song: মনির সঙ্গে বেডরুমে দুষ্টুমি পবন সিংয়ের, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে ডিজিটাল মাধ্যমের ব্যবহার বেড়েছে উল্লেখযোগ্য হারে। আর এই সময়ে একইভাবে বলিউড, টলিউডের পাশাপাশি জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে ডিজিটাল মাধ্যমের ব্যবহার বেড়েছে উল্লেখযোগ্য হারে। আর এই সময়ে একইভাবে বলিউড, টলিউডের পাশাপাশি জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘পালঙ্গিয়া সোনে না দিয়া’ গানের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে ইন্ডাস্ট্রির নবাগতা মনি ভট্টাচার্যকেও (Mani Bhattacharya)। ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে বেডরুমের মধ্যে। নায়িকার অভিব্যক্তিযে শুরু থেকেই ধরা দিয়েছে দুস্টুমি। হলুদ ব্লাউজের সঙ্গে সঙ্গে একই রংয়ের ফিনফিনে শাড়িতে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার। এদিকে ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। প্রথমে বেডরুমে, তারপর পুলের ধারে রোমান্স করেছেন দুজন। তবে তাদের বন্ধ দরজার পারে বাঁধভাঙা রোম্যান্স করতে দেখা গেছে এই গানের ভিডিওতে। এছাড়াও গানের লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য।

গানটির ভিউ ইতিমধ্যে পার করেছে কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘ওয়ান্টেড’ ছবির একটি গান। গানটি গেয়েছেন পবন সিং এবং ইন্দু সোনালী। এই গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা