Hoop VideoHoop Viral

সাহায্য করার বাহানায় গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠতা যুবকের, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

এমন মানুষ ও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে একেবারে পছন্দ করেনা, তাইতো তারা প্রতিটি প্লাটফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই তারা দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা দেখতে যাবেন। বাড়িতে বসে আরাম করে বিনোদনের সহজ উপায় দিয়ে দিচ্ছে উল্লু প্ল্যাটফর্ম। যেখানে বসে আপনি এডাল্ট কিছু সিনেমার সহজেই দেখতে পারবেন। তবে এইগুলি দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। বাড়ির সকলের সামনে আপনি মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখতে পারবেন না।

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

মাত্র কয়েক ঘণ্টা আগে উল্লুতে একটি ওয়েব সিরিজের ছোট্ট অংশ রিলিজ করা হয়েছে। ওয়েব সিরিজটির নাম ‘ওয়াটার ওয়াইভস‘। যেখানে দেখা যাচ্ছে, এক প্রত্যন্ত গ্রামের ঘটনা যেখানে প্রচন্ড জলকষ্ট। জল আনার জন্য মহিলাদের অনেক দূরদূরান্ত থেকে একটা কুয়োয় করে জল নিয়ে যেতে হয়। প্রথমে দেখা যাচ্ছে, এক বয়স্ক মানুষের এক স্ত্রী সে মাথায় করে জল নিয়ে আসে এবং তা তার ভীষণ কষ্ট হচ্ছে এতটা দূর সে জল বয়ে আনছে, বাড়ি এসে তাকে সমস্থ কাজ করতে হচ্ছে।

তারপরও সে জোর করেই তার স্বামীর একটি বিবাহ দেন এবং পরবর্তীকালে আরেকটি বিবাহ দেন। কিন্তু দুই বউ জল আনার নাম করে অন্য এক পর পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি করেন। কিন্তু তারপরে কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরোটা দেখতে হবে –

Related Articles