whatsapp channel
Hoop PlusTollywood

Madhumita Sarcar: নেই ব্লাউজ, গায়ে শাড়ি জড়িয়ে ভিডিও করলেন মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) ইদানিং ফটোশুট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। কিছুদিন আগেই ‘চোখের বালি’-র বিনোদিনী সেজেছিলেন তিনি। পরেছিলেন সাদা রঙের থান। এবার সাজলেন মারাঠি মেয়ে। পরনে সবুজ শাড়ি। সবকটিই কনসেপ্চুয়াল ফটোশুট। প্রায় হঠাৎই এই ধরনের ফটোশুট করছেন মধুমিতা। কেন করছেন তার কোনো ব্যাখ্যাও নেই। ফটোশুটের একটি রিল এদিন ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

মধুমিতার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের মারাঠি শাড়ি। এটি একটি ট্র্যাডিশনাল শাড়ি। তাতে সোনালি জরির পাড় বসানো। শাড়ি জুড়ে রয়েছে সোনালি জরির ছোট্ট ফ্লোরাল এমব্রয়ডারি। ব্লাউজ পরেননি মধুমিতা। শাড়ির আঁচল দিয়ে নিজেকে আবৃত করেছেন তিনি। দুই হাত ভরে রয়েছে সবুজ রঙের কাঁচের চুড়ি। নাকে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড মারাঠি নথ। কপালে রয়েছে ছোট্ট মেরুন টিপ। চুলে বাঁধা রয়েছে খোঁপা। মেকআপ হালকা হলেও চোখের কোল ভরা রয়েছে কাজলে। হালকা ব্লাশারের ছোঁয়া রয়েছে চিকবোনে। ন্যুড শেডের লিপস্টিক ব্যবহার করা হয়েছে ঠোঁটে। ভিডিওটি শেয়ার করে মধুমিতা হিন্দিতে লিখেছেন ‘নজর’।

মধুমিতার ভিডিওতে কমেন্ট করে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। তার সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। মিমিকে ধন্যবাদ জানিয়েছেন মধুমিতা। মধুমিতার অনুরাগীরাও তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ। এছাড়াও মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ আগামী 3 রা জুলাই থেকে নতুন করে সম্প্রচারিত হতে চলেছে স্টার জলসায়।

whatsapp logo