whatsapp channel
Hoop PlusTollywood

ভেজা শরীরে ক্যামেরার সামনে এলেন তৃণা, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

প্রচন্ড গ্রীষ্মের দাবদাহের পর আপাতত কলকাতাকে জুড়িয়ে দিচ্ছে বর্ষা। বর্ষার বৃষ্টিতে ভিজছেন শহরবাসী। অনেকে অবশ্য ঘরের জানলা থেকে উপভোগ করছেন বৃষ্টি। তবে বেশি বর্ষা হলে অবশ্য কলকাতা ভেনিসে পরিণত হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। তবে তৃণা সাহা (Trina Saha) খবরের শিরোনাম দখল করতে হাতছাড়া হতে দিতে চাইলেন না বর্ষাকে। সম্প্রতি বৃষ্টিতে ভিজে ছবি তুলে তা তিনি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

অবশ্যই এই ছবিগুলি তৃণার প্রফেশনাল ফটোশুটের অংশ। ফটোশুটটি করেছেন কৌস্তুভ সইকিয়া (Kaustav Saikia)। তৃণার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের ড্রেস। ড্রেসের নেকলাইন ডিপ। ফলে সামান্য উন্মুক্ত রয়েছে তৃণার ক্লিভেজ। নুডল স্লিভের ড্রেসের নেকলাইনে রয়েছে অজস্র প্লিট। বৃষ্টিতে ভেজা ড্রেসের সামনে বাঁধা রয়েছে একটি নট। ড্রেসটি বডিকন। এই ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন তৃণা। মেকআপ অবশ্যই ওয়াটারপ্রুফ।হালকা কাজল ব্যবহার করেছেন চোখে। গালে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। ঠোঁট রাঙানো রয়েছে ন্যুড শেডের লিপস্টিকে। ভেজা চুল চারিদিকে ছড়িয়ে রয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, উচ্ছ্বসিত তৃণা বৃষ্টিতে ভিজছেন। ছবিগুলি শেয়ার করে তিনি ক্যাপশনে ধার করেছেন বিখ্যাত গানের লাইন ‘ইয়ে মৌসম কা জাদু হ্যায় মিতওয়া’।

ক্যাপশনের সাথে তৃণা জুড়েছেন নীল রঙের ছাতা, পার্পল রঙের হার্ট, উইঙ্ক ও ভালোবাসার ইমোজি। তৃণার ছবিগুলি অনুরাগীদের যথেষ্ট পছন্দ হলেও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)-এর কমেন্ট চোখে পড়েনি।

তৃণা অভিনীত শেষ ধারাবাহিক ‘বালিঝড়’ মাত্র কয়েক মাসের মধ্যেই অফ এয়ার হয়ে গিয়েছিল। আগামী দিনে একটি ধারাবাহিকে তৃণাকে পার্শ্ব চরিত্রে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে।

whatsapp logo