Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, দরজা বন্ধ করে দেখুন সাহসী দৃশ্যের এই তিনটি ওয়েব সিরিজ

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

1) কোক্কু তে একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে যেখানেই তিনজনের মধ্যে সম্পর্ক আবর্তিত হয়েছে। এর নাম ‘মাই গার্ল ফ্রেন্ড লাভ ষ্টোরি‘। এখানে দুজন মেয়ে এবং একজন পুরুষ রয়েছেন চরিত্রে। একজন মেয়ের সঙ্গে সেই পুরুষের সম্পর্ক থাকে, কিন্তু পরবর্তীকালে তাদের মধ্যে সম্পর্কের ধরে তখন সেই মেয়েটি বুঝতে পারে তাকে রোজ রাত্রিবেলা কেউ একজন এসে শারীরিক চাহিদা মিটিয়ে দেয়।

কিন্তু সে কে সে কিছুতেই বুঝতে পারে না, কারণ তখন তার চোখ বাধা থাকে। একদিন চোখ খুলে দেখে সেই আর একজন মেয়েই তার শারীরিক চাহিদা মেটায়। কিন্তু এর পরে কি হবে তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে। প্রায় দু বছর আগে ভিডিও ভাইরাল হয়েছে ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

2) মুক্তি পেতে চলেছে, বলিউড অভিনেত্রী সোনম কাপুরের অসাধারণ নতুন সিনেমা ‘ব্লাইন্ড’। এতদিন পর এই সিনেমা দিয়েই ওটিটিতে অভিষেক হচ্ছে এই অভিনেত্রীর। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার। টিজার দেখে দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাহলেই বোঝা যাচ্ছে, যে মানুষ কতটা ভালোবাসবেন। টিজার প্রকাশের পর থেকে সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ তৈরি হয়েছে।কোরিয়ান একটি সিনেমার হিন্দি সংস্করণ করা হয়েছে ২০১১ সালে একই নামে কোরিয়ান ভাষায় মুক্তি পেয়েছিল এই অসাধারণ সিনেমা। এই অসাধারণ সিনেমাটি পরিচালনা করেছেন সোম পাখিজা। এটি মূলত ক্রাইম থ্রিলার মুভিস। সিনেমায় সোনম কাপুরকে দেখা যাবে দৃষ্টিহীন নারীর চরিত্রে। সিনেমায় সোনম কাপুর ছাড়াও পূরব কোহলি, বিনয় পাঠক, লিলেট দুবে ও শুভম সরফ সহ বলিউডের একাধিক পরিচিত মুখ অভিনয় করেছেন। আগামী ৭ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম জিওতে স্ট্রিমিং শুরু হবে ‘ব্লাইন্ড‘ সিনেমার।

3) বেশ কিছুদিন আগে ওয়েব সিরিজ এর ট্রেলার বেরিয়েছে যার নাম তার নাম হল ‘ডিগ্রি ওয়ালা টিচার‘। এই ওয়েব সিরিজে এক শিক্ষক ছাত্রীর মাখো মাখো প্রেমের সম্পর্কের কাহিনী দেখানো হয়েছে। ওয়েব সিরিজের শুরুতে দেখা যায় এক অল্পবয়সী এক মেয়ে অংক করতে ভয় পায়। তার জন্যই সে তার বন্ধুর থেকে সাহায্য চায়। তার বন্ধু তাকে এক প্রাইভেট টিউটরের খোঁজ দেয়। সে প্রাইভেট টিউশন নিয়ে নেয়। কিন্তু অন্যদিকে স্যারের কাছে গেলে ওই মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন ওই শিক্ষক। তবে আর দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles