whatsapp channel

রাজেশ খান্নার স্মৃতিতে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে কেঁদে ভাসালেন আশা ভোঁসলে, রইল ভিডিও

প্রথম সারির নায়কদের মধ্যে একজন ছিলেন রাজেশ খান্না। একটা সময় হিটের পর হিট সিনেমা মানুষকে উপহার দিয়েছেন তিনি। পথ চলতে জীবনসঙ্গিনী হিসেবে পেয়েছিলেন ডিম্পল কাপাডিয়াকে। শেষ রক্ষা আর হলো না…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রথম সারির নায়কদের মধ্যে একজন ছিলেন রাজেশ খান্না। একটা সময় হিটের পর হিট সিনেমা মানুষকে উপহার দিয়েছেন তিনি। পথ চলতে জীবনসঙ্গিনী হিসেবে পেয়েছিলেন ডিম্পল কাপাডিয়াকে। শেষ রক্ষা আর হলো না বয়সের ভারে নানান রকম রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুর পথে এগিয়ে চললেন।

Advertisements

তার স্মৃতিচারণায় চোখ থেকে জল ফেললেন আশা ভোঁসলে জি। ইন্ডিয়ান আইডল সিজন সিক্স এর অতিথি হয়ে আশা ভোঁসলে এসেছেন এবং সেখানে রাজেশ খান্না স্মৃতিচারণ হচ্ছে। প্রতিযোগিরা রাজেশ খান্নার সিনেমার গান গাইছে। জিন্দেগি কা সফর, গানটি শুনে চোখের জল ধরে রাখতে পারছেননা আশাজি। মনে পড়ছে, এ নানান টুকরো টুকরো ঘটনা। রেকর্ডিং এর সময় আশাজি থাকতেন সঙ্গে থাকতেন রাজেশ খান্না, কিশোর কুমার, আর ডি বর্মন। তারা কেউই আর বেঁচে নেই রয়ে গেছে সুখস্মৃতি।

Advertisements

গানটি শেষ হওয়ার পরে আশা ভোঁসলের আর মুখ দিয়ে বলার মতন কোনো শব্দ ছিল না। মনের ভেতর থেকে দলা পাকিয়ে উঠছিল কান্না। কোনরকমে দু-একটা কথা বলেই তিনি চুপ করে গেলেন। স্মৃতি চারন করেছেন স্বয়ং জিতেন্দ্র। সিনেমায় তিনি কিভাবে সবার সঙ্গে ব্যবহার করতেন এবং জিতেন্দ্র সঙ্গে তার সম্পর্ক কেমন ছিল এমন কথা বলতে গিয়ে গলা কেঁপে ওঠে জিতেন্দ্রর।

Advertisements

জীবন তো মরণশীল। জন্মালে মরতেই হবে। একথা বড্ড সত্য। তবে কাছের মানুষগুলোকে হারিয়ে গেলে ঠিক কতটা শূন্যতা তৈরি হয় তা বুঝি এই ভিডিওটি প্রমাণ করলো। রক্তের সম্পর্ক না হলেও আশাজি যেভাবে ভেঙে পড়েছেন তা দেখে সত্যিই বোঝা যায় তখন গায়ক, গায়িকা এবং নায়ক, নায়িকাদের সঙ্গে কতটা সম্পর্ক ভালো ছিল।

Advertisements

দেখে নিন ভিডিও -»

whatsapp logo
Advertisements
Avatar