Hoop VideoHoop Viral

নিরাহুয়াকে খুশি করতে কালো রঙের খোলামেলা পোশাকে অন্তরঙ্গ হলেন আম্রপালি, দরজা বন্ধ করে দেখুন

একবিংশ শতকের গোড়াতেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে ব্রাত্য মনে করা হত। অধিকাংশ সময় দেখা যেত, যেসব শিল্পী বলিউডের মাটি শক্ত করতে পারেননি, তাঁরা যোগ দিয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কিন্তু সেখানেও তাঁরা সুবিধা করতে পারতেন না। ভোজপুরি ফিল্মে সাধারণতঃ গ্রামীণ পটভূমিকায় তৈরি কাহিনী দেখানো হত। যৌন আবেদনের জন্য তাতে থাকত অন্তরঙ্গ রোম‍্যান্টিক মুহূর্তের ছোঁয়া। কখনও বা খোলামেলা পোশাকে আইটেম ডান্স। আম্রপালি দুবে (Amrapali Dubey) নায়িকা ও নৃত্যশিল্পী দুই ভূমিকাতেই সিদ্ধহস্ত। ফলে একরকম তিনি সকলকে চমকে দিয়েছিলেন ভোজপুরি ফিল্ম ‘আশিক আওয়ারা’-য়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া। এই ফিল্মের গান ‘জড কে যুগাড় কাকে যা’ এখনও যথেষ্ট জনপ্রিয়।

গানের শুরুতে দেখা যায়, কালো রঙের ফুলস্লিভ চোলি ও কালো-সোনালি রঙের সাইড স্লিটেড স্কার্ট পরে নাচছেন আম্রপালি। শিকলে বাঁধা রয়েছেন তিনি। নাভির উপর দিয়ে পরা রূপোলি রঙের কোমরবন্ধ। আম্রপালির সারা শরীর জুড়ে ‘লচক’। নিরাহুয়াকে আহ্বান করছেন তিনি। নিরাহুয়ার হাতে ভেঙে যায় কাঁচের বোতল। নিজেকে আড়াল করেন তিনি। কিন্তু আম্রপালির আহ্বান সাড়া দেন নিরাহুয়া। চারপাশে উঠেছে ঝোড়ো হাওয়া। একসময় শিকল ছিঁড়ে যায়। উদ্দাম নাচ শুরু করেন আম্রপালি।

একসময় জলে ভিজে যান নিরাহুয়া ও আম্রপালি। অন্তরঙ্গ হয়ে পড়েন তাঁরা। এরপর দড়ির খাটিয়ায় সখী পরিবৃত আম্রপালিকে দেখা যায়। গান ক্রমশ ধারণ করে চূড়ান্ত উষ্ণতা। এর ফলেই এই গানের ভিডিও অতিক্রম করেছে 59 মিলিয়ন ভিউ।

‘আশিক আওয়ারা’ ফিল্মটি পরিচালনা করেছেন সতীশ জৈন (Satish Jain)। এই ফিল্মের প্রযোজক ছিলেন প্রেম রাই (Prem Rai)।

Related Articles