whatsapp channel

কি কারণে নেহাকে প্রথমে বিয়ে করতে রাজি হননি স্বামী রোহনপ্রীত, অবশেষে মুখ খুললেন গায়ক!

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই গায়িকা। তিনি আর কেউ নন, ইনি হলেন বলিউডের রিমেক কুইন নেহা কাক্কার।ইন্ড্রাস্টিতে নাম হওয়ার পর প্রথমে হিমাংশু…

Avatar

HoopHaap Digital Media

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই গায়িকা। তিনি আর কেউ নন, ইনি হলেন বলিউডের রিমেক কুইন নেহা কাক্কার।ইন্ড্রাস্টিতে নাম হওয়ার পর প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন নেহা। এরপর একটি ভিডিয়ো শুটের মাধ্যমে নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন সেই সম্পর্ক। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়। সকল অনুরাগীরা এই নিয়ে বেশ খুশি ছিল যে টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর রেগে গিয়েছিলেন।

তারপর চলতি বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো ‘নেহু ক্যা বিয়া’ এই গানের প্রচারের জন্য ফের মিথ্যাচার। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার না। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার নেহু কা বিয়া গানের গায়ক রোহনপ্রীতের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো এই সবকটা মুহূর্ত নিমেষেই ভাইরাল হয়।

বিয়ের পর স্বামী আর শ্বশুর শ্বাশুড়ির সাথে থাকা শুরু করেন নেহা। এমনকি শ্বাশুড়ির হাত ধরে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথ ব্রত পালন করেন। নিজেদের নতুন জীবন নিয়ে বেশ উচ্ছ্বসিত এই কাপল। এখন এরাই সোশ্যাল মিডিয়ার হট কেক। নিত্যদিন নতুন ছবি,ভিডিয়ো দেখার জন্য মুখিয়ে থাকে মানুষ। এই তো এই লাভ বার্ডস বিয়ে করেছিলেন। কিন্তু সময় বয়ে চলেছে ঘোড়ার মতো। দেখতে দেখতে নেহা-রোহনের বিয়ে একমাসে পা দিল ৷ আর এক মাসে পা দিতেই নেহা-রোহন দু’জনেই খুশির সীমানা নেই৷ এমনকি সম্প্রতি বিয়ের পর প্রথম দুজনে একসাথে কপিল শর্মার শোতে অংশগ্রহণ করেন। আর সেখানে এসে নিজেদের প্রেম নিয়ে আরো খোলাখুলি কথা বলেন।

বিয়ের একমাস পর অবশ্য এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। প্রথমে রোহনপ্রীত নাকি নেহার সাথে বিয়ে করতে চাননি। কিন্তু কেন? এর উত্তর অবশ্য সম্প্রতি নেহা একটি সংবাদমাধ্যমে জানান। সকলেই জানেন,নেহা আর রোহনপ্রীতের বয়সের ব্যবধান। নেহার বয়স ৩২ আর রোহনের বয়স ২৫। কিন্তু ভালোবাসায় কি আর এসব মানে। এবার এদের প্রেম পর্ব কি করে হয়, তাই জানান নেহা। রোহনপ্রীতের সঙ্গে আলাপের পর ভালোলাগা ছিল দুজনেরই, কথাও হত। কিন্তু ভালোবাসি কথা কেউ বলে উঠতে পারেনি।

একদিন হঠাৎ করে রোহনপ্রীত রাতের বেলা নেহাকে ফোন করে নিজের মনের কথা স্পষ্ট করে বলে দেন। আর লুকোচুরি না করে ভালোবাসি এই কথাটা প্রথম স্বীকার করেন রোহন। কিন্তু গায়িকা প্রথমে রাজী হননি। প্রথমত নেহা পুরোনো যে ঘা পেয়েছিলেন তা ভুলতে পারেননি তাই আবার ঠকতে রাজী ছিলেননা দ্বিতীয়ত, তিনি আর প্রেম না বিয়ে করে সংসার করতে চান। আর এই শুনে রোহন ও বলে ওঠে সে মাত্র ২৫, আর এত তাড়াতাড়ি নেহাকে কি করে বিয়ে করবে বলে পাল্টা প্রশ্ন তখনই নেহাও বলে দেন তাহলে কোনোদিন যেন রোহন নেহুর জন্য অপেক্ষা না করে। সেই রাতে এতদূর কথা হয়। পরদিন রাতে আবার রোহন নেহাকে ফোন করে আগেরদিনের রাতের কথা হয় মনে আছে কিনা। উত্তরে নেহা জানান, হ্যা তার সব মনে আছে। এরপর নেহার কথা শুনে প্রথমে দেখা করেন এবং তড়িঘড়ি করে গায়িকার মায়ের সাথে দেখা করে বিয়ের দিন স্থির করেন। এই ভাবে রোহনপ্রীত আর নেহার পথ চলা শুরু। আর এই কথা অবশেষে খোলসা করেই বলেই দিলেন নেহা। বর্তমানে দুজনেই হ্যাপিলি ম্যারিড। আর এটাও প্রমাণ হল ভালোবাসা থাকলে সব সম্ভব বয়স কোনো ফ্যাক্টর নয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media