whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

পুরনো সম্পর্কে আর নয়, শ্রাবন্তীকে ছেড়ে নতুন সঙ্গী খুঁজে নিলেন রোশন সিং

একদিকে বড় ঝড় অন্যদিকে স্বপ্ন, ভালোলাগা। সব মিলিয়ে একদিন গাঁটছড়া বেঁধেছিলেন রোশন-শ্রাবন্তী। কিন্তু ২০২০ তেই রোশনের রোশনাই হঠাৎ করে থমকে যায়। টলি পাড়ায় গুঞ্জন ওঠে রোশন শ্রাবন্তী একদমই আলাদা থাকছেন। এদিকে টলি ডিভা তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে রোশনের সমস্ত ছবি মুছে ফেলেছেন। যদিও ‘সুপার স্টার পরিবার সিজন ২’ তে সিঁদুর পড়ে স্বমহিমায় সঞ্চালনার কাজ চালিয়ে যাচ্ছেন শ্রাবন্তী। এমনকি একটি ফিটনেস হাব খুলে ফেলেছেন এই টলি ডিভা। এইব্যপারেও অনেকের অনুমান এই ফিটনেস হাব খোলার অনুপ্রেরণা নিশ্চয় রোশনের ছিল। কারণ শ্রাবন্তী বরাবর একজন বাবলি-কিউট অভিনেত্রী, অন্যদিকে রোশন এক্কেবারেই ফিটনেস ফ্রিক ক্যারেক্টার।

যখন শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা তখন রোশনকে দেখা গেল অন্য একজনের সঙ্গে সময় কাটাতে। শ্রাবন্তীর সঙ্গে থাকাকালীন রোশন এই ব্যপারে সেরকম উৎসুক ছিলেন না, কিন্তু আলাদা হওয়ার পর থেকেই রোশনের মন অন্য জায়গায় ঘুরছে। এখন সর্বত্র তাঁর সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন রোশন। কে সেই সৌভাগ্যবান?

মাঝে মধ্যেই সোশ্যাল হ্যান্ডেলে তাঁকে স্টেটাস শেয়ার করতে দেখা যায়।

প্রসঙ্গত কৃষ্ণ ভিরাজের সঙ্গে আইনি বিচ্ছেদের পরেই একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজারের প্রেমে হাবুডুবু খান শ্রাবন্তী। হয়তো কোথাও কোন ট্রিপে যেতেই এই প্রেম ভালোলাগা তৈরি হয়। জায়গা পায় বিয়েতে। পার্ক সার্কাস অঞ্চলের এক পঞ্জাবি পরিবারের ছেলে রোশন। ডাক নাম মন্টি। জানা যায় যে শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত এই রোশন। তাই ভগ্নিপতির সুত্র ধরেই পরিচয়। সোশ্যাল মিডিয়ায় শুরু হয় লাভ রিয়াক্টের পর্ব। বন্ধুত্ব থেকে সোজা প্রেমে গিয়ে ধাক্কা। অবশেষে ভাঙ্গনের পর্ব। এখন রোশনের সঙ্গী শুধু এই খুদে পোষ্যরা……

whatsapp logo