Hoop VideoHoop Viral

Bhojpuri Song: বৃষ্টির রাতে মোনালিসাকে পেয়ে পুরোপুরি নিয়ন্ত্রণ হারালেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন

ভাষা বোঝার দরকার নেই, কিন্তু একবার ভোজপুরি মিউজিক কানে এলে চুপ করে বসে থাকা যায় না। এর গানের মিউজিক, বিট এতটাই দ্রুত চলে যে কানে গান এলেই নাচতে মন চায়। তার মধ্যে যদি আপনি মিউজিকের পাশাপাশি ভিডিও দেখেন তাহলে তো পার্টি ইজ অন! আজকের প্রতিবেদনে আমরা কথা বলতে যাচ্ছি মোনালিসা ও খেসারি লাল যাদবের (Khesari and Monalisa) একটি মিউজিক ভিডিও নিয়ে, যেটা পুরনো হলেও এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে মোনালিসার পরিচয় আলাদা করে দেওয়ার কোনো প্রয়োজন হয় না। বঙ্গ তনয়া হয়েও মোনালিসা যেভাবে হিন্দি ও ভোজপুরি ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছে, তাতে করে মোনালিসা এই মুহূর্তে সুপার হিট। তাঁর লাস্যময়ী লুক এতটাই আকর্ষণীয় যে বড় পর্দা হোক না সোশ্যাল মিডিয়ার পাতা, তার থেকে চোখ সরিয়ে রাখা যায় না। পর্দায় যেমন তার বড় অঙ্কের ফ্যান ফলোয়িং আছে, তেমন সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীদের সংখ্যা প্রচুর। সম্প্রতি, মোনালিসা ও খেসারি লাল যাদবের একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে খেসারি ও মোনালিসা চরম রোম্যান্টিক অবস্থায় পারফর্ম করছে। দুজনের ঘনিষ্ঠ দৃশ্য দর্শকদের পাগল করে দিয়েছে। তারমধ্যে গানটি হল আরো চমৎকার। Khali batia se kaam nhi chali ae গানটি এতটাই চমকপ্রদ যে গানের সঙ্গে দৃশ্যের সামঞ্জস্য রেখে দুর্দান্ত একটি মিউজিক ভিডিও তৈরি হয়েছে। বছর তিন আগে পোস্ট করা এই ভিডিওটিতে ভিউজ এসেছে ১০ মিলিয়নের কাছাকাছি।

সাধারণত, ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারির জুটি সবচেয়ে বেশি পছন্দ করা হয়। তবে, মোনালিসার সঙ্গে খেসারির জুটি কিছু কম যায় না। যেহেতু, দুজনেই পাকা অভিনেতা তাই পর্দায় রসায়ন তৈরি করতে এদের বেশি সময় লাগে না। চলুন দেখে নেওয়া যাক Khali batia se kaam nhi chali ae ভাইরাল গানটি।

Related Articles