Hoop PlusTollywood

সাদা রঙের লেহেঙ্গা-চোলিতে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ফের ভাইরাল অভিনেত্রী মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) এভারগ্রিন। তিনি ইদানিং সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। যদিও মনামী খোলামেলা পোশাক পরলে তাঁকে ট্রোল করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। কিন্তু সমালোচনাকে পাত্তা না দিয়ে নিজের মতো করে জীবনে এগিয়ে যেতে চান মনামী। যথেষ্ট ভালো অভিনয়, নৃত্যশৈলী ও ফ্যাশন স্টেটমেন্ট সত্ত্বেও টলিউডে বড় পর্দায় তাঁর জন্য চরিত্র ভাবতে পারেন না পরিচালকরা। তবে ব্যতিক্রম শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)-নন্দিতা (Nandita Ray)-র জুটি। ‘বেলাশেষে’ ও ‘বেলাশুরু’-তে মনামীর চরিত্রায়ণ সকলের নজর কেড়েছিল। লকডাউনের সময় থেকেই সোশ্যাল মিডিয়াতে অ্যাকটিভ হয়ে উঠেছেন মনামী। সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ছবি সকলের সাথে শেয়ার করেছেন তিনি।

ইন্সটাগ্রামে মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি স্লিভলেস। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। নাভির নিচ থেকে শুরু হয়েছে লেহেঙ্গা। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গার উপরের অংশে হালকা সিকুইনের কারুকার্য থাকলেও নিচের অংশের কারুকার্য যথেষ্ট ভারী। লেহেঙ্গা-চোলির দোপাট্টাটি সাদা নেটের তৈরি। দোপাট্টাতে বসানো রয়েছে রুপোলি সিকুইনের কারুকার্য করা সাদা রঙের পাড়। সাদা রঙের লেহেঙ্গা-চোলির সাথে মনামীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল।

তবে মনামীর মেকআপের বিশেষত্ব হল চোখের হালকা মেকআপের সাথে সামঞ্জস্য পূর্ণ ঠোঁটের লিপস্টিক। চোখে হালকা কাজলের রেখা টেনেছেন মনামী। ঠোঁট রাঙিয়েছেন গাঢ় লাল শেডের লিপস্টিকে। চিক বোনে রয়েছে ন্যুড শেডের ব্লাশারের ছোঁয়া। চুলে বেঁধেছেন বান। মুখের একপাশে ছড়িয়ে রয়েছে হালকা ফ্রিঞ্জ। দুই কানে রয়েছে লেহেঙ্গা-চোলির সাথে মানানসই সিলভারের ইয়ারিং। ক্যাপশনে মজা করে মনামী লিখেছেন, এই লেহেঙ্গা-চোলির জন্য তিনি মরে যেতে রাজি।

অনুরাগীদের একাংশ তাঁদের প্রিয় অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। আগামী দিনে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ গীতা সেনের ভূমিকায় দেখা যাবে মনামীকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles