Bengali SerialHoop Plus

পোশাকের ফাঁকে স্পষ্ট গোপনাঙ্গ, নেটদুনিয়ার উত্তাপ বাড়ালেন শ্রীময়ী

শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) বর্তমানে ক্রাবি আইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। কিছুদিন আগে বিকিনি পরা ছবিও শেয়ার করেছিলেন শ্রীময়ী। যদিও এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করার ফলে নেটিজেনদের একাংশ শ্রীময়ীর শারীরিক গঠন নিয়ে তাঁকে অশালীন কটাক্ষ করেছিলেন। কিন্তু শ্রীময়ীর শেয়ার করা ছবির কমেন্ট সেকশনে একাধিক বার কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)-এর প্রসঙ্গ টেনে এনেছেন নেটিজেনদের একাংশ। তাঁদের মতে, শ্রীময়ীকে কাঞ্চনের সাথে ছুটি কাটাতে দেখলে ভালো লাগত। তবে শ্রীময়ী অবশ্য কোনো সমালোচনাকে পাত্তা দেননি। তিনি আবারও ক্রাবি আইল্যান্ড থেকে সপ্তাহান্তে শেয়ার করেছেন কয়েকটি ছবি।

ইন্সটাগ্রামে শ্রীময়ীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে প্রিন্টেড ড্রেস। নুডল স্লিভের ড্রেসটির ডিজাইন অ্যাসিমেট্রিকাল। ড্রেস জুড়ে রয়েছে গোলাপি, নীল, সবুজ ও কমলা রঙের প্রিন্ট। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে শ্রীময়ীর ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রীময়ী। কালো কাজলে ভরেছেন চোখের কোল। ঠোঁট রাঙিয়েছেন গাঢ় মেরুন রঙের লিপস্টিকে। খোলা রয়েছে চুল। চোখ আবৃত রয়েছে হালকা গোলাপি শেডের সানগ্লাসে। হাতে রয়েছে রকমারি ব্রেসলেট। কখনও ইয়টে চড়ে নীল সমুদ্রে ঘুরতে বেরিয়েছেন শ্রীময়ী। কখনও তাঁকে দেখা যাচ্ছে সি-বিচে। কখনও বা সানগ্লাস মাথার উপর তুলে ফটোশুট করেছেন শ্রীময়ী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, রবিবার। এই ক্যাপশনের সাথে শ্রীময়ী জুড়েছেন গেরুয়া রঙের হার্ট ইমোজি।

নেটিজেনরা অবশ্যই দ্বিধাবিভক্ত শ্রীময়ীর ছবিগুলি নিয়ে। কারও পছন্দ হয়েছে তাঁর ছবি। কেউ বা লিখেছেন, বেড়াতে যাওয়ার জন্য প্রচুর খরচ করে অনেক পোশাক কিনেছেন শ্রীময়ী। তবে অনেকে অশালীন কটাক্ষ করেছেন।

বর্তমানে শ্রীময়ীকে স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

Related Articles