Hoop VideoHoop Viral

Dance Video: ধর্মেন্দ্র ও হেমা মালিনীর গানে নাচলেন স্বপ্না চৌধুরী, মঞ্চে তৈরি হলো উত্তেজনা

নাচ হল এমন একটা কলা যার মাধুর্য্য নিয়ে নতুন করে বলার কিছু নেই। এমন খুব কম মানুষ আছেন যিনি কিনা নাচ পছন্দ করেন না। যে নাচতে পারে না সে কিন্তু নাচ দেখতে খুব পছন্দ করে। আর ঠিক এই কারণেই কোনো স্টেজে যখন নাচের পারফরম্যান্স হয় তখন দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা তৈরি হয়ে যায়। দমদার গানের সঙ্গে যদি দমদার নাচ হয় তাহলে যেকোনো শো যেকোনো সময় হিট। খেয়াল করে দেখবেন, বিয়ে বাড়ি হোক বা জন্মদিন পার্টি বা পিকনিক যেকোনো অনুষ্ঠানে নিয়ম রীতি, খাওয়া দাওয়ার পাশাপাশি নাচানাচির ব্যবস্থা থাকে। তাছাড়া, পুজোর শেষে প্রতিমা নিরঞ্জনের সময়েও দেদার নাচ দিয়ে অনুষ্ঠান শেষ হয়। তাই আর একটাও শব্দ অপচয় না করে চলে যাই এমন একজন শিল্পীর কাছে যিনি নাচ দিয়ে নিজের পরিচয় গড়ে তুলেছেন গোটা দেশ জুড়ে। তিনি হলেন স্বপ্না চৌধুরী। এই মুহূর্তে তিনিই হলেন হরিয়ানভি ড্যান্সিং কুইন।

খুব কম বয়স থেকে স্টেজ শো করতেন স্বপ্না। তার স্টেজ পারফরম্যান্স দেখার জন্য দূর দূর থেকে মানুষ আসতো।এখনও তিনি যখন স্টেজে ওঠেন, সেই স্টেজের চারপাশে দর্শকরা থিক থিক করে। টাকার বৃষ্টি হয়। শুরু হয় রেষারেষি। এমনকি দর্শকরা একা একাই নাচতে শুরু করে দেয়। এমত অবস্থায় স্বপ্না হলেন এখন সুপার ড্যান্সার।

শুধু স্টেজ পারফরম্যান্স নয়, তার অ্যালবাম রিলিজ করছে। বিগ বসের ঘরে পর্যন্ত যান। কান ফিল্ম ফেস্টিভ্যাল এ পর্যন্ত গিয়েছেন।ইদানিং তার নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হচ্ছে। দর্শকরা তাকে দেখতে চাইছে, সেই কারণে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তারা পৌঁছে যাচ্ছেন স্বপ্নার ঘরে।

সম্প্রতি, ড্যান্সিং কুইন স্বপ্নার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেটায় ভিউ এসেছে ৮৭ মিলিয়ন। Desi Geet নামক এক ইউটিউব চ্যানেলে স্বপ্নার দমদার পারফরম্যান্সটি দেখা যাচ্ছে,যেখানে তিনি নেচেছেন pani chhalke গানের তালে। চলুন একবার দেখে নেওয়া যাক স্বপ্নার মচমচে পারফরম্যান্স।

Related Articles