whatsapp channel

টাকা না পেয়ে গৃহবধূর সঙ্গে কুকর্ম পাওনাদারদের, ভুলেও এই সিরিজ কারো সামনে দেখবেন না

নিষিদ্ধতাতেই মানুষের আগ্রহ বেশি। নিষিদ্ধ স্থানে গোপনে ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

নিষিদ্ধতাতেই মানুষের আগ্রহ বেশি। নিষিদ্ধ স্থানে গোপনে ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। আর ‘হান্টার্স’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

Advertisements

‘কার্যাদার’ নামের এই সিরিজটি মূলত ‘ইরোটিক’ ঘরানার। অর্থাৎ এই সিরিজে সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্যের সম্ভার রয়েছে। সঙ্গে অবশ্য এই সিরিজের গল্পও বেশ নজরকাড়া। সিরিজের গল্প শুরু একটি বিয়ের দৃশ্য দিয়ে। ভালো ভবিষ্যতের জন্য এক যুবককে বিয়ে করার সিদ্ধান্ত নেয় এক যুবতী। কিন্তু বিয়ের পর সে জানতে পারে তার স্বামী ঋনে ডুবে রয়েছে। এরপর একের পর এক পাওনাদার তাকে হুমকি দেয়। শেষমেষ ওই যুবক তার স্ত্রীকে পাওনাদারদের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নেয়। তারপর গল্পে রয়েছে একটি টুইস্ট। এটি জানতে হলে সিরিজটি দেখতেই হবে আপনাকে।

Advertisements

এই সিরিজটি বর্তমানে ‘হান্টার্স’ এপ্লিকেশন থেকে দেখতে পারবেন। এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন শায়না ক্ষত্রি, জয়শ্রী গায়কোয়াড এবং দীপক দত্ত কুমার। সিরিজের পরতে পরতে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য, যা তারিয়ে উপভোগ করতে পারবেন প্রাপ্তবয়স্ক দর্শকরা। এই কারণে ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে এই সিরিজ।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা