Hoop VideoHoop Viral

স্বামীর উন্নতি কামনা করে বাবাজির পায়ে শরীর সমর্পণ করলেন স্ত্রী, বাচ্চাদের সামনে দেখবেন না

সারাদিন কাজের পর ক্লান্তি মেটাতে কিছু গরম গরম সিরিজ দেখতে চান? তাহলে রয়েছে একগুচ্ছ সাহসী ওয়েব সিরিজ আপনার জন্য। আজকাল ব্যাঙের ছাতার মতন গজিয়ে উঠেছে একাধিক অ্যাপলিকেশন, যেগুলিতে সাবস্ক্রিপশন নিলেই সাহসী সিরিজের রাজত্বে আপনি ঢুকে যেতে পারবেন। কিন্তু, ইউটিউবেও বেশ কিছু শর্ট ফিল্ম দেখা যায় যেগুলো আপনি সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করতে পারেন। তাহলে আজ আপনাদের শোনাবো এমন একটা গল্প যেটা পড়লে আপনার দেখতে ইচ্ছা হবে।

Play digital originals এ দেখা যাচ্ছে একটি ছোট্ট গল্প, যার নাম Sadhvi। যা দেখলে আপনার রক্ত গরম হবে, ঠিক তেমনই ভক্তি হারাতে পারেন বাবাজিদের উপর থেকে। কারণ, বর্তমান সময়ের ইন্ডাস্ট্রি থেকে বিভিন্ন বিনোদন ক্ষেত্রে ধর্মীয় প্রেক্ষাপটে এমন কিছু গল্প তৈরি করছে যা রীতিমত অকল্পনীয়। হয়তো বাস্তবে এরকম হয় না, কিংবা হলেও খুব কম সংখ্যক। অথচ, বেশ কিছু নামি বেনামি পরিচালক ও প্রযোজক আছেন যারা শুধু মাত্র ব্যবসায়িক উদ্দেশ্য নিয়েই কিছু গল্প তৈরি করছেন। এই গল্পগুলো দেখতে ভালো লাগলেও মনের জন্য যথেষ্ট ক্ষতিকারক। কিন্তু, মানুষ সব জেনেও এই ধরনের গল্পের প্রতি আসক্তি তৈরি করেছে, ঠিক এই কারণেই আজকের দিনের ওয়েব সিরিজ, ধারাবাহিক, শর্ট ফিল্মে যথেচ্ছ যৌনতা, লালসা ও অপরাধের প্লট থাকছে।

আজ যেই কাহিনী আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে তার নাম Sadhvi। গল্পে দেখানো হচ্ছে এক দম্পতি ভীষণ সুখী। কিন্তু বউটি একজন বাবাজীর খপ্পরে পড়ে যায়। সেই বাবাজি ওই মহিলাকে বলে যে স্বামীর উন্নতির জন্য সাধনা করতে হবে এবং সেই সাধনা শুরু হবে নাভী থেকে। ব্যাস এইভাবে দিনের পর দিন শরীরের খিদে মেটাতে থাকে ওই ভন্ড বাবাজি। স্বামীটি কাজে উন্নতি করলে বাবাজিকে মানতে থাকে, এদিকে বউ সাধুদের মতন পোশাক পরে স্বামীর থেকে আলাদা থাকতে শুরু করে। এরপর একদিন স্বামীর হাতে ধরা পরে যায় দুজন। নিজের বেডরুমে রোম্যান্স করতে শুরু করে ওই বউ বাবাজির সঙ্গে। ব্যাস, স্বামীর চোখে ধরা পড়ায় প্রথমে বাবাজিকে তাড়িয়ে দেয়, তারপর বউকে বাড়ি থেকে বের করে দেয়। এই হল গল্প।

তাহলে আর দেরি কিসের? সাময়িক বিনোদনের জন্য তুলে নিন স্মার্ট ফোন ও ইন্টারনেট। ঢুকে যান ওয়েব সিরিজের মায়াজালে কিংবা শর্ট ফিল্ম গহ্বরে। রইলো Play digital originals এর Sadhvi।

Related Articles