Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

ইন্দোনেশিয়ার বালিতে হবু মা শুভশ্রী, সাদা-কালো মনোকিনিতে নজর কাড়লেন অভিনেত্রী

Avatar

Susmita Kundu

Follow
Advertisements

দক্ষিণ-পূর্ব এশিয়ার একটি দ্বীপ রাষ্ট্র হল ইন্দোনেশিয়া। সমুদ্র সৈকত, আগ্নেয়গিরি, আর চমৎকার প্রাকৃতিক দৃশ্যের জন্য সারা বছর ধরে বহু পর্যটন ইন্দোনেশিয়া ভ্রমণের জন্য যান। এর প্রাকৃতিক দৃশ্য দেখলে মন ভরে যাবে। এবারে সেই সুন্দর জায়গায় পৌঁছে গেলেন টলিপাড়ার সুন্দরী হবু মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এই বেবিমুন ভ্যাকেশনে(babymoon vacation) অবশ্যই তিনি একা নন। সঙ্গে আছেন স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভান।

এটাই সময়, নিজেকে রিল্যাক্স করার জন্য। দ্বিতীয় প্রেগন্যান্সি ঘোষণার পর সপরিবারে পুরী মন্দির যান শুভশ্রী। জগন্নাথ দেবের আশীর্বাদ নিয়ে সেকেন্ড ইনিংস শুরু করতে চলেছেন তিনি। এবারে দরকার আরেকটু শান্তি। সেই শান্তির খোঁজে সপরিবারে উড়ে যান ইন্দোনেশিয়ার বুকে। যদিও অভিনেত্রীকে এই মুহূর্তে ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোয়ের পর্দায় বিচারকের আসনে দেখা যাচ্ছে।

এয়ারপোর্টে যাওয়ার সময় থেকে ছবি পোস্ট করতে শুরু করেছেন অভিনেত্রী। ছেলে ইউভানকে নিয়ে মজা করে যেমন ছবি আপলোড করেছেন, তেমনই এবারে ইন্দোনেশিয়ার বালিতে বসে একাধিক ছবি পোস্ট করে বলে দিচ্ছেন ভালো আছেন তিনি।

অভিনেত্রী সদ্য যেই ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে তিনি একটি মনোকিনি পড়ে রয়েছেন, সঙ্গে রয়েছে কালো নেটের স্রাগ। এছাড়া চোখে সানগ্লাস, পায়ে লাল স্লিপার। কখনো বালির মধ্যে দাড়িয়ে ছেলের সঙ্গে খেলছেন তো কখনো রাজের বুকে মাথা রেখে প্রেম বিনিময় করছেন। যদিও শুভশ্রীর ছবি ঘিরে কেউ কেউ তাকে ট্রোল করেছেন ‘গরীবের করিনা’ বলে। কেউ লিখেছেন, ‘বাহ্ সবাই আজকাল করিনা’। যদিও অভিনেত্রী এসবের জবাব দেননি, কিন্তু, চুটিয়ে বেবিমুন উপভোগ করছেন সপরিবারে তিনি। সম্ভবত,ডিসেম্বরেই আসতে চলেছে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান।