Hoop VideoHoop Viral

স্বামী বিছানায় সুখ দিতে অক্ষম, খিদে মেটাতে কলেজের বয়ফ্রেন্ডের সঙ্গেই কুকীর্তি গৃহবধূর

আজকের দিনে পরকীয়া কোনো রোগ নয়, বরং কিছু মানুষের জীবনে ওষুধ হয়ে দাড়িয়েছে। আর প্রেমকে কি কোনো নির্দিষ্ট বন্ধন দিয়ে আটকে রাখা যায়? প্রেম বরাবরের জন্য স্বাধীন। কখন যে কে কার প্রেমে পড়ে যায় বলা মুশকিল। অবশ্য দ্বায়িত্ব, কর্তব্য, মানবিকতা এই শব্দগুলো একেবারেই আলাদা, এর সঙ্গে প্রেম একেবারেই মেশে না। অথচ গোটা সমাজ লেগে পড়েছে প্রেমকে এই সবকিছুর সঙ্গে মিশিয়ে দিতে। ফলে বাড়ছে পরকীয়া, ডিভোর্স এবং লড়াই। অনেকে এর জন্য অপরাধ মূলক কাজ পর্যন্ত করে ফেলছেন। এতে করে কোর্টে ক্রিমিনাল কেসের সংখ্যা শুধু বৃদ্ধি পাচ্ছে, বাকি আমে দুধে কিন্তু মিশেই যাচ্ছে। আজকের প্রতিবেদনে আমরা কথা বলবো একটি নতুন কাহিনী নিয়ে। জানতে চাইলে পড়তে থাকুন।

গল্পের শুরুতে দেখানো হচ্ছে একটি পরিবারকে। যেখানে রয়েছে শাশুড়ি, স্বামী ও স্ত্রী। শ্বাশুড়ি ভীষণ খুঁতখুঁতে এবং খিটখিটে। ঘরের বউয়ের সব ব্যাপারে সে নাক গলায়। বউ অফিসে যাওয়ার আগে পর্যন্ত ঘরের সব কাজ করে। এরপরেও শ্বাশুড়ি আর বরের মন পায় না। এদিকে স্বামী বিছানায় একেবারেই ঠান্ডা। বিয়ের পর থেকে ঘর আলো করে কেউ আসেনি। ডাক্তার দেখানোর পর জানা গেল স্ত্রীর কোনো সমস্যা নেই। তাহলে বরের আছে। কিন্তু ওই বর পুরো ব্যাপারটা চেপে যায়। এদিকে শ্বাশুড়ি ভাবতে থাকে বউয়ের কোনো অসুবিধা আছে তাই সন্তান আসছে না। এরই মধ্যে গল্পে দেখানো হয় ওই বউয়ের পুরনো প্রেমিকার নতুন লাভ স্টোরি।

বউয়ের আগের প্রেমিকের মনে দুঃখ কারণ তার প্রেমিকা তাকে না জানিয়ে অন্য জায়গায় বিয়ে করেছে, এখন বর্তমান প্রেমিকা সব কিছু করেও বিয়েতে রাজি নয়। একদিন সোশ্যাল মিডিয়া মারফত পুরনো প্রেমিকাকে খুঁজে পায়, মেসেজ করে। এরপর শুরু হয় কথা। বাকি গল্প জানতে চাইলে দেখতে হবে এই নতুন কাহিনী।

এই নতুন কাহিনী দেখতে চাইলে আপনাকে ইউটিউব খুলতে হবে এবং Garam Masala চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখতে হবে। এই মচমচে গল্পটির নাম হল Crime World-Biwi ka Pehla Pyar। এখনও পর্যন্ত এর ভিউ এসেছে 70k. তাহলে দেখে নিন Biwi ka Pehla Pyar।

Related Articles