whatsapp channel
Hoop PlusTollywood

Ranieeta Dash: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন পর্দার বাহামণি!

তাঁর দীর্ঘদিনের প্রেমিক সৌপ্তিক (Souptick Chakraborty)-এর সাথে ব্রেক-আপের পর রণিতা দাস (Ranieeta Dash) আপাতত নিজের কেরিয়ারে মন দিয়েছেন। তবে ধারাবাহিকে অভিনয় করতে চান না তিনি। রণিতার বর্তমান লক্ষ্য ওয়েব সিরিজ ও ফিল্ম। নিজেকে আগের তুলনায় যথেষ্ট গ্রুম করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও রণিতা যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের কিছু ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন রণিতা।

ছবিগুলি রণিতা শেয়ার করেছেন গত রবিবার। ছবিতে রণিতার পরনে রয়েছে কালো রঙের লেসের ব্রালেট ও পার্পল শর্টস। ব্রালেটের স্লিভ নুডল প‍্যাটার্নের। ব্রালেট জুড়ে রয়েছে নেটের এমব্রয়ডারি। ব্রালেটের নেকলাইন ডিপ হলেও রণিতার ক্লিভেজ আবৃত রয়েছে তাঁর খোলা চুলের মাধ্যমে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। রণিতার মেকআপও যথেষ্ট হালকা। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। একটি সোফায় আধশোওয়া হয়ে রয়েছেন রণিতা। কখনও তিনি কারও দিকে তাকিয়ে হাসছেন। কখনও রয়েছেন চিল মুডে।

ছবিগুলি শেয়ার করে রণিতা লিখেছেন, দারুণ একটি রবিবারে ঘরের মধ্যেই আনন্দ করেছেন তিনি। ক্যাপশনের সাথে দুটি কালো রঙের হার্ট ইমোজি ও হলুদ ফুলের ইমোজি জুড়েছেন রণিতা।

আগামী দিনে রণিতাকে দেখা যাবে বাংলা ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-তে। ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo