whatsapp channel
Hoop PlusTollywood

Paayel Sarkar: খোলামেলা পোশাকে বার্বি জ্বরে আক্রান্ত হলেন অভিনেত্রী পায়েল!

প্রেক্ষাগৃহে ‘বার্বি’ মুক্তি পাওয়ার পর থেকেই সেলিব্রেশন অধিকাংশ মেতে উঠেছেন ‘বার্বি’ নিয়ে। সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে ‘বার্বি’ থিমের ফটোশুটে। তবে বলিউড সেলিব্রিটিদের মধ্যে চোখে পড়ছে না এই ট্রেন্ড। কিন্তু বাঙালি অভিনেত্রীদের অধিকাংশ ‘বার্বি’ ট্রেন্ডের ফটোশুট করে তা শেয়ার করছেন ইন্সটাগ্রামে। এবার বাদ গেলেন না পায়েল সরকার (paayel Sarkar)। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। ফলে ‘বার্বি’ ট্রেন্ডে গা ভাসিয়ে সম্প্রতি পায়েল ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

ছবিগুলি বুধবার শেয়ার করেছেন পায়েল। পায়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের র‌্যাপ ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। ফুলস্লিভ ড্রেসের কলার এই ড্রেসকে আকর্ষক বানিয়েছে। এই ড্রেসের উর্ধ্বাংশ দেখতে অনেকটা শার্ট ড্রেসের মতো। তবে নিচের অংশে তা পরিণত হয়েছে র‌্যাপে। ড্রেসটি শর্ট। ফলে উন্মুক্ত রয়েছে পায়েলের মসৃণ পা। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। গালে রয়েছে পিচ শেডের ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। এই পোশাকের সাথে দুই কানে গ্রে রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন পায়েল। পায়ে রয়েছে সোনালি রঙের ব্যালেরিনা।

ছবিগুলি একটি সুইমিং পুলের ধারে তুলেছেন পায়েল। কখনও তিনি আনমনা, কখনও তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। ছবিগুলি শেয়ার করে পায়েল হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘বার্বি ফিভার’ কথাটি। পায়েল অভিনীত শেষ ফিল্ম ‘কুলফি’ রিলিজ করলেও তা বক্স অফিসে সফল ছিল না। তবে এই ফিল্মের চিত্রনাট্য ছিল যথেষ্ট বার্তাবাহী।

আগামী দিনে পায়েলকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo