whatsapp channel
Hoop VideoHoop Viral

অক্ষম স্বামীকে ছেড়ে হাঁটুর বয়সী ভাগ্নের সঙ্গে কুকর্ম মামীর, মশলাদার রোম্যান্সে ভরপুর এই সিরিজ

এই কাহিনীর মূল তিনটে চরিত্র জবরদস্ত। মোহন, বিন্দু আর শর্মা জি। কাহিনীতে আরো অনেকেই আছে, কিন্তু এই তিনটে চরিত্রের উপর নির্ভর করেই গল্প এগোয়। গল্পের নাম পরে আসছে, তার আগে শুনে নিন এই তিনটে চরিত্রের মধ্যে কোন গোপন রহস্য লুকিয়ে আছে। এই কাহিনীতে যাওয়ার আগে এটা বলতেই হয় সমাজে লালসা আর যৌনতা যেভাবে বেড়ে উঠেছে তাতে করে বেশিরভাগ ঘরেই রয়েছে রহস্য। কেউ প্রকাশ করে, কেউ করে না, বা কারোর কাহিনী প্রকাশ পাচ্ছে তো কারোর কাহিনী লুকিয়ে থাকছে।

মোহন হল ভাগ্নে। প্রায় পাঁচ বছর পর আসে। কিন্তু, আসার পর কাকী/মামী বিন্দুকে দেখে গরম হয়ে যায়। মামী তার বরের সঙ্গে বিছানায় ঠান্ডা। বর চরম সুখ দিতে পারে না, এতে করে শরীরের খিদে তার লুকিয়ে থাকে গভীরে। ভাগ্নে মোহনকে দেখে সে তার খিদের কষ্ট বুঝতে পারে। মোহনের সামনে এসে পড়ে যায়, পায়ে চোট লেগেছে জানায়। এরপর, মোহন তার বিন্দু চাচী/মামীকে কোলে করে নিয়ে গিয়ে পায়ে তেল মালিশ করতে থাকে, তখনই শুরু হয় চোখে চোখে প্রেম।

এদিকে শর্মা জি বুঝে যায় বিন্দুর সঙ্গে ওর স্বামীর সম্পর্ক তেতো হতে যাচ্ছে। সে ওই সুযোগে বিন্দুকে স্বপ্নে ভাবতে থাকে। কিন্তু, বিন্দু খুব চালাক, সে বুঝে যায় বুড়ো শর্মা জির মতলব ভালো না। এদিকে বিন্দু জমিয়ে ভাগ্নে মোহনের সঙ্গে বিছানায় চরম সুখ নিতে থাকে। পাশাপাশি গল্পে দেখানো হয়, মোহনের প্রেমিকা ওই গ্রামে থাকে। একদিকে মামী অন্যদিকে গার্লফ্রেন্ডের সঙ্গে রোম্যান্স করতে থাকে মোহন।

গল্প পুরোটা দেখতে হলে সাবস্ক্রিপশন নিতে হবে ULLU app এর। এই application এর মধ্যে দিয়ে সমস্ত বোল্ড সিরিজ দেখতে পাবেন বিনা দ্বিধায়। তবে, মাথায় রাখবেন, ULLU র সমস্ত সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য। সেরকম আজকের গল্পের নাম হল ‛Matki‘, এটিও প্রাপ্তবয়স্কদের জন্য। বলা বাহুল্য, এই গল্পে বিন্দু মামীর চরিত্রে রয়েছেন প্রিয়া গামরে (Priya Gamre)। এখনও পর্যন্ত প্রিয়া গামরে বেশ কিছু গরম সিরিজ উপহার দিয়েছেন। যাইহোক, এটি আগামী ১৭ আগস্ট উল্লুতে এটি রিলিজ করবে।

whatsapp logo