Hoop StoryHoop Viral

Ranu Mondal: টুকটুকে লাল শাড়িতে ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গাইলেন রানু মন্ডল, রইলো ভিডিও

রানাঘাটের ভিখারিনী রানু মন্ডল বেশ কয়েকদিন আগে অতীন্দ্র বাবুর একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ছাড়ার ফলে সেই ভিডিওর দৌলতে তিনি পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। সেখানে তাবড় তাবড় শিল্পীদের সঙ্গে কয়েক দিনের জন্য কাজ করার সুযোগ হয়েছিল। কিন্তু এই সুখ বেশিদিন তার সহ্য হয়নি কারণ তার অহংকারই পতনের কারণ হয়ে দাঁড়ায়। কয়েকদিনে তাকে নিয়ে এতটাই বাড়াবাড়ি করা হয় যে তার কিছুদিন পরেই তাকে সবাই ভুলে যায় মুম্বাই থেকে আবারও তিনি ফিরে আসেন রানাঘাটের তার ভাঙ্গা বাড়িতে।

আপাতত একটি ঘর বারান্দার সামনে রান্না করে, এই ইউটিউবার দাদারা গেলে তাদের সঙ্গে গল্পগুজব করে, ভালো ভালো শাড়ি পড়ে, রান্নাবান্না করে তার দিন কাটে। তাদের অনুরোধে রানুদি মাঝেমাঝে গলা ছেড়ে গান গেয়ে ওঠেন অথবা দুঃখের কথা প্রকাশ করেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এর আণবিক মম চিত্তে নিতে নৃত্যে রবীন্দ্র সঙ্গীতটি গলা ছেড়ে গাইছেন। পরনে লাল টুকটুকে শাড়ি লাল টুকটুকে শাড়ি পড়ে প্রায়শই গান গাইতে শোনা যায়। আবার মাঝে মাঝে ঘরে থাকা নাইটি পরেও তিনি মাঝে মাঝে গান গেয়ে ওঠেন। অথবা গানের তালে তালে মাঝে মধ্যে নেচে ওঠেন।

অনেক ভিডিওতে দেখা গেছে। রান্না করছেন বিরিয়ানি খেতে ভালোবাসেন এমনটা সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাওয়া এমন অনেক ভিডিও থেকে উঠে এসেছে। সব মিলিয়ে এখন যে রানুদি খুব ভালো অবস্থায় আছেন এমনটা নয়, তার চেয়ে চিনতে এবং লোকে যতটুকু দেয় তাতেই তার দিন কাটছে। তবে সোশ্যাল মিডিয়ার কতখানি ক্ষমতা তা আমরা রানুদি-কে দিয়েই বুঝেছিলাম। কিভাবে একটি গানের মাধ্যমে তিনি পৌঁছে গিয়েছিলেন রানাঘাটের রেলস্টেশন থেকে মুম্বাই শহরে।

শুনে নিন রানুদির গলায় গাওয়া বিখ্যাত রবীন্দ্র সংগীত –

Related Articles