whatsapp channel

Bhojpuri Song: স্বপ্নাকে বিছানায় পেয়ে রোম্যান্সের বন্যা বইয়ে দিলেন খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে বড় কয়জন অভিনেতাদের মধ্যে একজন হলেন খেসারি লাল যাদব। ভোজপুরি ইন্ডাস্ট্রির নাম নিলে অবশ্যই তার কথা উঠে আসবে। ব্যক্তিগত জীবনে সম্পর্ক নিয়ে বহু বিতর্কে জড়িয়েছেন এই অভিনেতা।…

Avatar

Sourish Das

Updated on:

ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে বড় কয়জন অভিনেতাদের মধ্যে একজন হলেন খেসারি লাল যাদব। ভোজপুরি ইন্ডাস্ট্রির নাম নিলে অবশ্যই তার কথা উঠে আসবে। ব্যক্তিগত জীবনে সম্পর্ক নিয়ে বহু বিতর্কে জড়িয়েছেন এই অভিনেতা। একের পর এক প্রেম ভালবাসা সম্পর্কে জড়িয়ে প্রেম নিয়ে তার অভিজ্ঞতা কম নয়। আর এবারে তিনি নিজের যৌবনের রং ভাগ করে নিয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির আরো এক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে। এই অভিনেত্রীর নাম স্বপ্না চৌহান। সম্প্রতি তাদের দুজনের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে অন ক্যামেরা একসাথে রোমান্সে লিপ্ত হতে দেখা যাচ্ছে দুজনকে।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হল কোমর অ্যালবামের টাইটেল ট্র্যাক। আপনাদের জানিয়ে রাখি এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং নেহা রাজ। শুরুতেই একটি ছোট খাটের মধ্যে খেসারি লাল যাদব এবং স্বপ্না চৌহান উপস্থিত হয়েছেন। তাদের দুজনের রোমান্স এমনই, যে খাট থেকে সোজা নিচে পড়ে গেলেন নায়িকা। নায়িকা কোমরে লাগলেও তাতে রোমান্সের কোন কমতি হলো না। বরং খেসারি লাল যাদব এই অবস্থাতেও স্বপ্নার সাথে রোমান্স করতে ব্যস্ত। দুর্দান্তভাবে এই মুহূর্তগুলিকে গানের মধ্যে ফুটিয়ে তোলা হয়েছে। সবমিলিয়ে এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

ওয়েভ মিউজিক অফিশিয়াল নামের ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। মাত্র চার মাসের মধ্যেই ২.৪ মোটি ভিউ ছাড়িয়ে গিয়েছে দুর্দান্ত এই ভিডিওতে। চলুন দেখে নেওয়া যাক এই গানের ভিডিওটি আরো একবার।

whatsapp logo