Hoop VideoHoop Viral

খাটিয়ায় শুয়ে আম্রপালির সাথে উদ্দাম রোমান্সে মত্ত খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না

২৮ কোটি মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল খেসারি লাল যাদব। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন খেসারি। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন আম্রপালি দুবে। মিউজিক ভিডিওতে তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন নেট নাগরিকরা। গানের নাম, ‘মরদ আভি বাচা বা‘। অভিনেত্রীর এই গানে লেহেঙ্গা চোলি পরেছেন যাতে তাঁকে খুব সুন্দরী লাগছিল। তারকা জুটির উদ্দাম যৌবনমাখা ড্যান্স দেখে সকলের রাতের ঘুম হারাম হয়ে গেছে।

এই মিউজিক ভিডিওটি ‘দুলহিন গঙ্গা পার কে‘ সিনেমার। এই ভিডিও ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে। এটি ৩ বছর আগে ‘Yashi Films’ ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। বর্তমানে নতুন করে এই ভিডিও ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। আপনি শুনলে অবাক হবেন যে রিলিজের পর থেকে এই ইউটিউব ভিডিওটি প্রায় ২৮ কোটি মানুষ দেখেছেন। আর লাখ লাখ মানুষ লাইক ও কমেন্ট করেছেন। অনেকেই জানিয়েছেন যে এই ভিডিও দেখে তাঁরা কামুকতার সাগরে ঝাঁপ দিয়েছেন। এই ভিডিওটি এখন দেখতে চাইলে, এখানেই দেখে নিন।

Related Articles