whatsapp channel
Hoop VideoHoop Viral

Viral Video: প্রিয়াঙ্কা সিংয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছেন খেসারি লাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

৫৪ মিলিয়ন মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল খেসারি লাল যাদব। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন খেসারি। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা সিং। এই জুটি একসাথে অনেক সিনেমাতে কাজ করেছেন। এবার যেই ভিডিও ভাইরাল হয়েছে তা ‘জিলা চম্পরণ‘ সিনেমার। এই সিনেমার ‘চেষ্টার মে টেস্টার সাটাকে‘ গান ব্যাপক জনপ্রিয় হচ্ছে। এতে তারকা জুটি গানের তালে ব্যাপক রোম্যান্স করেছেন। তাঁদের এই রোম্যান্স দেখলে আপনিও হয়তো উত্তেজনা সামলাতে পারবেন না।

এই ভিডিও Team Flims Bhojpuri ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল। রিলিজের পর থেকেই দর্শকরা ব্যাপক পছন্দ করেছেন এই গান। এই গান গেয়েছেন খেসারি ও প্রিয়াঙ্কা সিং। ৫ বছর আগে এই ভিডিও পোস্ট করা হয়। ইতিমধ্যেই ৫৪ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন। লাইক দিয়েছেন প্রায় ১.৫ লাখের বেশি মানুষ। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

whatsapp logo