Hoop VideoHoop Viral

অন্তরাকে বিছানায় ফেলে কি করলেন খেসারিলাল! বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

দরিদ্র পরিবারে বড় হয়ে ওঠা খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ভোজপুরি ইন্ডাস্ট্রিতে গায়ক হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন। কিন্তু পরবর্তীকালে নায়কের ভূমিকাতেও সুপারহিট তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান স্তম্ভদের মধ্যে অন্যতম খেসারিলাল। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ তাঁকে দিয়েছে সর্বাধিক পরিচিতি। ‘বিগ বস’ জিততে না পারলেও যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন খেসারিলাল। সাম্প্রতিক কালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি জানিয়েছেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ধীরে ধীরে আরও উন্নত হচ্ছে। দর্শকদের জন্য এই ইন্ডাস্ট্রির তরফে আসতে চলেছে একের পর এক চমক। তবে ভোজপুরি দর্শকদের কাছে খেসারিলাল যথেষ্ট প্রিয় নায়ক। ভোজপুরি ইউটিউব চ্যানেলগুলির দৌলতে খেসারিলালের গাওয়া গান ও ফিল্মি সং নতুন করে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়।

গত বছর নভেম্বর মাসে খেসারিলালের নতুন মিউজিক ভিডিও ‘সঁইয়া জী সবর করি’ রিলিজ করেছিল ‘এ.আর.মুভিজ’ নামে একটি ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যেই এই মিউজিক ভিডিওটির ভিউ অতিক্রম করেছে উনসত্তর লক্ষ। মিউজিক ভিডিওতে খেসারিলালের বিপরীতে অভিনয় করেছেন অন্তরা সিং (Antra Singh)। মিউজিক ভিডিওতে খেসারিলালের পরনে রয়েছে লাল রঙের ভেস্ট ও কালো ট্র্যাক। অন্তরার পরনে রয়েছে লাল-হলুদ রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। নায়ক -নায়িক এখানে দম্পতি। তাঁদের বেডরুম ফুল দিয়ে সাজানো। ভিডিওর শুরুতে দেখা যায় অন্তরার সাথে খেসারিলালের মনোমালিন্য চলছে। খেসারি নায়িকার মান ভাঙানোর চেষ্টা করছেন।

একসময় তিনি অন্তরাকে বিছানায় ফেলে দিয়ে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করেন। গানের সুরে খেসারি অন্তরার রাগ কমানোর চেষ্টা করলেও নায়িকাও গানের মাধ্যমেই অপেক্ষা করার কথা বলেন। গানের মাঝেই অন্তরার শাড়ি পরিবর্তিত হয় খোলামেলা শর্ট ড্রেসে। খেসারিলালের পরনে দেখা যায় শার্ট ও ট্রাউজার। এরপরে আবারও তাঁরা ফিরে আসেন বেডরুমে। অন্তরঙ্গ হয়ে যান খেসারিলাল ও অন্তরা।

গানটি গেয়েছেন খেসারিলাল। সঙ্গীত পরিচালনা করেছেন শ‍্যাম সুন্দর (Shyam Sundar)। গানের কথা লিখেছেন পবন পান্ডে (Pawan Pandey)।

Related Articles