Hoop PlusTollywood

Subhashree Ganguly: শর্ট স্কার্টে উন্মুক্ত নিম্নাঙ্গ, সাকসেস পার্টিতে এমন পোশাকে এলেন শুভশ্রী

সাম্প্রতিক কালে জি ফাইভে স্ট্রিম হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র ডিরেক্টোরিয়াল ডেবিউ ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। অবশ্যই প্রযোজক হিসাবে এটি শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র প্রথম প্রোজেক্ট। ‘আবার প্রলয়’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করলেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-ও। ইতিমধ্যেই ‘আবার প্রলয়’ অনিমেষ দত্ত রূপী শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)-এর কারণে নজর কেড়েছে। সুন্দরবনের প্রেক্ষাপটে নারী পাচার চক্রের কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। সোমবার রাতে কলকাতার একটি নামী নাইট ক্লাবে ছিল ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টি।

রাজ ও শুভশ্রী এদিন টুইনিং করে পরেছিলেন পোশাক। শুভশ্রীর পরনে ছিল সবুজ রঙের লং ব্লেজার ও কালো টিউব টপ। নিম্নাংশে ছিল সবুজ রঙের শর্ট স্কার্ট। উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি। গ্লসি লিপস্টিকে রাঙিয়েছিলেন ঠোঁট। চুল খোলা ছিল। পায়ে ছিল সাদা রঙের স্নিকার্স। রাজ পরেছিলেন সবুজ রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ শার্ট ও কালো ভেস্ট এবং হালকা নীল রঙের ডেনিম ট্রাউজার। গাড়ি থেকে নেমে শুভশ্রীর হাতে হাত রেখে এগিয়ে গিয়েছেন তিনি। পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হওয়ার পর রাজ-শুভশ্রী নাইটক্লাবের ভিতরে ঢুকে যান। পার্টিতে উপস্থিত ছিলেন শাশ্বত, সন্দীপ্তা সেন (Sandipta Sen), বনি সেনগুপ্ত (Bony Sengupta), সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta), জুন মালিয়া (June Malya)-রা। এসেছিলেন ঋদ্ধিমা (Ridhima Ghosh) ও গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty)-ও।

প্রসঙ্গত উল্লেখ্য, খুব শীঘ্রই মা হতে চলেছেন ঋদ্ধিমাও। কেক কেটে হল সাফল্য উদযাপন। ডান্স ফ্লোরে ‘লড়কি আঁখ মারে’ গানের সঙ্গে জমিয়ে নাচলেন কৌশানী ও রাজ। তবে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার কারণে শুভশ্রী ডান্স ফ্লোর থেকে দূরে থাকলেও রাজকে চিয়ার আপ করতে ভুললেন না।

‘আবার প্রলয়’ নিয়ে প্রথম থেকেই ছিল বিতর্ক যা এখনও সমানতালে চলছে। তবে রাজ ও শুভশ্রী নেতিবাচক মনোভাবকে পাত্তা দিতে নারাজ।

Related Articles