whatsapp channel

Anupam Roy: পরম বন্ধুর সঙ্গেই প্রাক্তন স্ত্রীর বিয়ে! দু দিন পর নীরবতা ভাঙলেন অনুপম রায়

বিগত দু দিন ধরে সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে একটাই আলোচনা। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে। টলিউডের অন্যতম এলিজিবল ব্যাচেলর অভিনেতা অবশেষে বিয়ে করেছেন, এই খবরের…

Nirajana Nag

Nirajana Nag

বিগত দু দিন ধরে সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে একটাই আলোচনা। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে। টলিউডের অন্যতম এলিজিবল ব্যাচেলর অভিনেতা অবশেষে বিয়ে করেছেন, এই খবরের থেকেও বড় হয়ে দাঁড়িয়েছে তাঁর সহধর্মিনীর পরিচয়। বন্ধু সঙ্গীতশিল্পী অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রীর সঙ্গেই সংসার পেতেছেন পরমব্রত। এই নিয়ে চর্চা, ট্রোল, মিম কিছুই বাদ যাচ্ছে না নেট পাড়ায়। কেউ কেউ দুষছে পরম-পিয়াকে। কেউ আবার অনুপমের জন্য দীর্ঘশ্বাস ফেলছে। এত সবের মধ্যে সেই মানুষটা কেমন আছেন? দু দিন পর নীরবতা ভাঙলেন সুরকার গায়ক।

পরমব্রত এবং পিয়ার বিয়েটা সম্পর্কে নাকি কিছুই জানতেন না তিনি, এমনটাই জানিয়েছেন অনুপম। অনুপম পিয়ার ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে একজন ছিলেন পরমব্রত। পরবর্তীকালে পিয়ার সঙ্গে তাঁর গোপন সম্পর্কে জড়ানোর গুঞ্জন ভেসে আসে। কিন্তু বিষয়টা এতদিন আড়ালেই রেখেছিলেন দুজনে। অন্যদিকে আর সবার মতো অনুপমের কানেও গিয়েছিল, প্রাক্তন স্ত্রীর বিয়ে করতে যাওয়ার খবর। কিন্তু তাঁকে নাকি কিছুই জানানো হয়নি।

Anupam Roy: পরম বন্ধুর সঙ্গেই প্রাক্তন স্ত্রীর বিয়ে! দু দিন পর নীরবতা ভাঙলেন অনুপম রায়

তরুণ অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়, যিনি কিনা পিয়ার ঘনিষ্ঠ বন্ধুও বটে, এক সাক্ষাৎকারে বলেন, পিয়া যে পরমব্রতকে বিয়ে করতে চলেছেন সে কথা অনুপমকে জানানো হয়েছিল। শুনে নাকি ‘গুড নিউজ’ বলে মন্তব্য করেছিলেন শিল্পী। কিন্তু এ বিষয়ে সম্প্রতি অনুপমকে প্রশ্ন করা হলে সংবাদ মাধ্যমকে তিনি সাফ জানান, তাঁকে এই বিয়ে কেউ কিছু জানায়নি। এমনকি সোশ্যাল মিডিয়ায় এত ট্রোল, মিমের ছড়াছড়ি, তাঁর পুরনো নতুন গানের লাইনের বাস্তবতা নিয়ে চর্চা থেকেও তাঁকে বাদ রাখার জন্য আবেদন জানিয়েছেন গায়ক। বিষয়টা নিয়ে বিশেষ মন্তব্য করার কোনো ইচ্ছা নেই তাঁর।

পরমব্রত এবং পিয়াকে কাঠগড়ায় দাঁড় করানোর পাশাপাশি অনুপমের জন্যও খারাপ লাগা প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। তবে নেট দুনিয়ায় লাগাতার ট্রোল, মিমের বাহুল্য নিয়ে এখনো কোনো মন্তব্য করতে শোনা যায়নি পরমব্রত বা পিয়াকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই