Hoop VideoHoop Viral

VIRAL: সোফার উপর চাদর জড়িয়ে ঋতুর সঙ্গে রোমান্স নিরাহুয়ার, দরজা বন্ধ করে দেখুন

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা নবাগতা অভিনেত্রী হলেন ঋতু সিং (Ritu Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া, অরবিন্দ অকেলা কাল্লু সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবং ঋতুকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা নায়িকার শরীরের একাধিক সংবেদনশীল স্থানে চুম্বন করতে। এভাবেই তার প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হতে দেখা গেল নায়িকাকে। তার পরনে ছিল বাসন্তী রংয়ের ফিনফিনে শাড়ি এবং ম্যাচিং ব্লাউজ। ভিডিওর মাঝে আবার দুজনকে কখনো খাটিয়ার উপর, কখনো বাগিচায় পাতা একটি সোফার উপর নিরাহুয়ার সঙ্গে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী ঋতু সিং।

‘এক হি খাটিয়া হ্যায় এক হি তাকিয়া হ্যায়’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘বিজয়পথ’ ছবির। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও ওম ঝাঁ। ‘জি মিউজিক ভোজপুরী’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

Related Articles