Hoop VideoHoop Viral

Monalisa Dance Video: ‘মেরি ইয়ে জাওয়ানি’, খোলামেলা পোশাকে নেচে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন মোনালিসা

বর্তমানে হিন্দি সিনেমার পাশাপাশি ভোজপুরি সিনেমা কিন্তু মানুষ ভালোই ভাবে দেখছেন। শুধু তাই নয় ভোজপুরি অভিনেতা-অভিনেত্রীরাও কিন্তু তাদের নিজেদের একটা জায়গা তৈরি করতে পেরেছেন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব, নিরহুয়া, প্রদীপ পান্ডে এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। ভোজপুরী সিনেমা জগতের যেকোনো ভোজপুরি অভিনেতা থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তাদের মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে থাকলে সেই গান এবং সিনেমা হিট হবে এটাই তো স্বাভাবিক। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

ভোজপুরী সিনেমা জগতের অসাধারণ একটি নাম হল মোনালিসা। তবে মোনালিসা শুধুমাত্র যে ভোজপুরী জগৎ মাতিয়েছেন, এমনটাও নয়, বাংলাতেও কিন্তু দুপুর ঠাকুরপো সিরিজে তাকে আমরা প্রত্যেকেই দেখতে পেয়েছি। অসাধারণ কোমর নাচানো দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন, মোনালিসার মধ্যে বেশি একটা বাঙালি বাঙালি ব্যাপার আছে। তার আসল নাম অন্তরা। ‘ভোজপুরি হিট সংস’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রায় তিন বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটা কালো আর গোল্ডেন কম্বিনেশন এর পোশাক পরে তিনি অসাধারণ কায়দায় নিয়ে নেচেছেন। সিনেমা থেকে গানটি নেওয়া হয়েছে তার নাম ‘ঘরওয়ালি বাহারওয়ালি’।

৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল অভিনেত্রীর এই নাচের ঝলকটি। এই ঝলকটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘ঘারওয়ালি বাহারওয়ালি’র। ‘মেরি ইয়ে জাওয়ানি’র এই গানের সঙ্গে অসাধারণ কায়দায় কোমর নাচালেন অভিনেত্রী। এই গানের কথা বিবাকর পান্ডের। সুর দিয়েছিলেন ছোটে বাবা। পর্দায় গান গেয়েছেন খুশবু জৈন। খোলা চুলে তাকে দেখতেও কিন্তু ভীষণ সুন্দর লাগছে।

সিনেমা জগতে তিনি একজন নক্ষত্র, এ কথা মানতেই হবে। তবে সিনেমা এবং ভিডিও ছাড়াও ইনস্টাগ্রামে তিনি কিন্তু প্রতিনিয়ত সচল থাকেন। মাঝে মধ্যেই তিনি তার দর্শকদের উদ্দেশ্যে instagrame নানান রকম ভিডিও করে তিনি পোস্ট করেন যা কিন্তু বেশ মজা করে দেখেন তার ফ্যানেরা। তাই আর দেরি না করে দেখে নিন অসাধারণ নাচের ভিডিও-

Related Articles