whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হলুদ স্নানপোশাকে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, দরজা বন্ধ করে দেখুন শ্রাবন্তীর হট ছবি

শিশুশিল্পী হিসেবে অভিনয়ে পদার্পণ। পরবর্তীকালে নায়িকা রূপে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হয়ে ওঠা, একটা দীর্ঘ রাস্তা অতিক্রম করে এসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। মিষ্টি নায়িকা থেকে টলি ডিভা, সব অবতারেই তিনি অনুরাগীদের মনে দোলা দিয়ে গিয়েছেন তিনি। জীবনে বিতর্ক কম নেই তাঁর। কিন্তু প্রতিকূলতার মধ্যে দিয়েই নিজের লক্ষ্য স্থির রেখে এগিয়ে চলেছেন শ্রাবন্তী।

বর্তমানে ছবির সংখ্যা অনেক কমিয়ে দিলেও লাইমলাইট থেকে সরেননি শ্রাবন্তী। কোনো না কোনো কারণে সবসময়ই চর্চায় থাকেন তিনি। ইদানিং শরীরচর্চার দিকে বিশেষ মনোযোগ দিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। জিমে অনেকটা সময় কাটান তিনি। সোশ্যাল মিডিয়াতে উঁকি দিলেও চোখে পড়ে অভিনেত্রীর শরীরচর্চার ভিডিও। যদিও সেই সব ভিডিও গুলি নিয়েও মাঝে মাঝে কুৎসিত সমালোচনার মুখে পড়তে হয় নায়িকাকে। কিন্তু বরাবরের মতোই ট্রোলারদের তিনি উপেক্ষা করে যান।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

অতিরিক্ত মেদ ঝরাতে নিয়মিত জিমে ঘাম ঝরান শ্রাবন্তী। ফলাফলটাও ইতিমধ্যেই চোখে পড়তে শুরু করে দিয়েছে সবার। সম্প্রতি কিছু ফটোশুট করেছেন শ্রাবন্তী। সেখানে একেবারে ‘হটকে’ আন্দাজে ধরা দিয়েছেন তিনি। হলুদ রঙের সাঁতার পোশাকে সুইমিং পুলের ধারে লেন্সবন্দি হয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীর এমন বোল্ড অবতার বিশেষ চোখে পড়ে না নেট মাধ্যমে। তাই স্বাভাবিক ভাবেই ছবিগুলি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

তবে এই ছবিতেও অনেকে কটাক্ষ শানিয়েছেন। কেউ কেউ তাঁকে পরামর্শ দিয়েছেন, ছেলে বড় হয়েছে, এবার অন্তত বিয়ে করাটা থামান। ব্যক্তিগত জীবনে একাধিক সম্পর্কে জড়ানো নিয়ে কার্যত উঠতে বসতে ট্রোলড হন শ্রাবন্তী। তিন বার বিয়ে করে তিন বারই বিচ্ছেদের সম্মুখীন হয়েছেন তিনি। রোশন সিং এর সঙ্গে তাঁর তৃতীয় বিয়ের আইনি বিচ্ছেদ পর্ব এখনো চলছে আদালতে। তবে শ্রাবন্তী সম্প্রতি দাবি করেছেন, আর বিয়ে, ভালোবাসার কথা তিনি ভাবেন না। ছেলে অভিমন্যু, ফিল্ম কেরিয়ার আর পরিবার নিয়েই ভাল আছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Bongo Naika (@bongo_naika)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই