Bengali SerialHoop Plus

Arkoja Acharyya: থেমে গেল ‘শ্রেয়সী’-র পথচলা!

লকডাউনে বিনোদন জগতে এসেছে বড়সড় পরিবর্তন। একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। চ্যানেলের চাহিদা কখনও ভালো চিত্রনাট্য, কখনও বা বেশি টিআরপি। এবার যাত্রাপথে ইতি টানল আকাশ আট চ্যানেলের ধারাবাহিক ‘শ্রেয়সী’। এই ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছিলেন অর্কজা আচার্য (Arkoja Acharyyaa)। ‘শ্রেয়সী’-র পড়ন্ত বেলায় আবেগতাড়িত হয়ে পড়লেন তিনি।

অর্কজা ইন্সটাগ্রামে টিম ‘শ্রেয়সী’-র অন্য কলাকূশলীদের সাথে একটি গ্রুপ ছবি শেয়ার করে লিখেছেন, গল্প ফুরিয়ে যায়। কিন্তু মনের আনাচে-কানাচে বেঁচে থাকে চরিত্রগুলি। শ্রেয়সীর আশা, মনের দরজা খুলে উঁকি দিলেই কখনও তিনি দেখতে পাবেন শ্রেয়সী, টিনটিন, ক্যাপ্টেন হ্যাডক, কমল, সুধা, রণিত, বিদিশাদের। ‘শ্রেয়সী’-র উদ্দেশ্যে তাঁর একটাই কামনা, ভালো থাকার, অর্কজার মনে বেঁচে থাকার। অর্কজার পোস্ট হয়তো অন্য অভিনেত্রীদের তুলনায় কম ভাইরাল হয়। কিন্তু নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে তাঁর লেখা। শ্রেয়সীর সাথে একাত্ম হয়ে গিয়েছিলেন অর্কজা। তবে তিনি জানেন, শুরু হওয়ার অর্থ শেষ হওয়া। কিন্তু শেষ হওয়ার অর্থ আবার নতুন পথের খোঁজ।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল অর্কজার। থিয়েটারের মঞ্চ থেকে প্রবেশ করেছিলেন ছোট পর্দায়। খুব অল্প দিনের মধ্যেই শেষ হয়ে গিয়েছিল ‘ওগো নিরুপমা’। কিন্তু প্রশংসিত হয়েছিল অর্কজার অভিনয়। এরপর তাঁকে আইপিএস অফিসার ধারার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ। কিন্তু ক্রমশ এই চরিত্রটি গুরুত্ব হারিয়ে ফেলছিল। সেই সময় অর্কজার কাছে আসে ‘শ্রেয়সী’-র প্রস্তাব।

স্টার জলসা ও জি বাংলার মতো খ্যাতিসম্পন্ন চ্যানেল না হলেও আকাশ আটের ধারাবাহিক ‘শ্রেয়সী’-র মাধ্যমে আবারও নায়িকার ভূমিকায় ফেরার সুযোগ পেয়েছিলেন অর্কজা। ফলে তিনি সেই প্রস্তাব গ্রহণ করেন।

whatsapp logo