whatsapp channel
BollywoodHoop Plus

Arunita Kanjilal: ফিনফিনে শাড়িতে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অরুণিতা, দেখেই মুগ্ধ সকলে

বনগাঁর বাসিন্দা অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর দৌলতে সারা ভারতবর্ষে জনপ্রিয় হয়ে উঠেছেন। অরুণিতার সাথে পবনদীপ রাজন (Pawandeep Rajan)-এর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ালেও তাঁরা বারবার একে অপরকে যথেষ্ট ভালো বন্ধু বলে পরিচয় দিয়েছেন। তবে অরুণিতার পরিবার পবনদীপের সাথে তাঁর মিউজিক ভিডিওয় অভিনয়ের বিরোধিতা করেন। এরপর থেকে একসাথে পবনদীপ ও অরুণিতাকে অনস্ক্রিন অভিনয় করতে দেখা না গেলেও তাঁরা একসাথে একাধিক গান গেয়েছেন। এমনকি দেশ-বিদেশের স্টেজ শোয়েও তাঁদের একসাথে দেখা যায়। অরুণিতা সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ নন। তবে তাঁর অনুরাগীরা অরুণিতার নামে খুলেছেন একাধিক ফ্যান পেজ। এইরকম একটি ফ্যান পেজ থেকে সপ্তাহের শুরুতেই ভাইরাল হল অরুণিতার কিছু ছবি।

ছবিগুলি দেখে বোঝা যাচ্ছে, পরিবর্তন হয়েছে অরুণিতার স্টাইল স্টেটমেন্টের। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ওয়াইন রঙের শিফন শাড়ি। শিফন শাড়ির সাথে ওয়াইন রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন অরুণিতা। ডান হাতে রয়েছেন এভিল আই ব্রেসলেট ও সোনালি রঙের বালা। বাঁ হাতের আঙুলে রয়েছে সোনার আংটি ও ব্রেসলেট। গলায় রয়েছে কালো সুতোয় গাঁথা রুদ্রাক্ষ। সিল্কি চুল খোলা রয়েছে। অরুণিতার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। পার্পল রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রেঙেছে ওয়াইন রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট পার্পল রঙের টিপ। নাকে রয়েছে হীরের নাকছাবি।

অরুণিতা ‘ইন্ডিয়ান আইডল’ না জিততে পারলেও ভারত জুড়ে তাঁর অনুরাগীর সংখ্যা যথেষ্ট। একাধিক মিউজিক ভিডিও তো বটেই, ফিল্মেও প্লে ব্যাক করেছেন তিনি। আগামী দিনে এ.আর.রহমান (A.R.Rahman), প্রীতম (Pritam)-এর মতো সঙ্গীত পরিচালকের সাথে কাজ করতে চান তিনি।

এছাড়াও আগামী দিনে পবনদীপের সাথে অরুণিতার একটি মিউজিক ভিডিও রিলিজ করবে। রোম‍্যান্টিক গানই এই মিউজিক ভিডিওর মূল বিষয়।

whatsapp logo