Hoop PlusTollywood

Madhumita Sarcar: পোশাকের ফাঁকে গোপনাঙ্গের উঁকিঝুঁকি, লুকিয়ে দেখুন মধুমিতার এই হট ছবি

ছোটপর্দা থেকে যে সমস্ত অভিনেত্রীরা পরবর্তীকালে বড়পর্দায় সুযোগ পেয়েছেন, মধুমিতা সরকার (Madhumita Sarcar) তাঁদের মধ্যে অন্যতম। তাঁর অভিনয় জগতের সফর শুরু হয় ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের হাত ধরে। সে সময়ে স্টার জলসার সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে জায়গা করে নিয়েছিল এই সিরিয়াল। পাখি অরণ্যর রসায়ন অল্প সময়েই মনে গেঁথে গিয়েছিল দর্শকদের। এত বছর পরেও এখনো একই রকম জনপ্রিয় রয়েছে সিরিয়ালটি। তবে পাখি এখন ছোটপর্দা ছেড়ে পাকাপাকি ভাবে বড়পর্দার বাসিন্দা হয়ে গিয়েছে।

কয়েকটি সিরিয়ালে অভিনয় করেই বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন মধুমিতা। সিনেমায় পা রেখে আরো বাড়ে তাঁর খ্যাতির মাত্রা। প্রথম ছবি বক্স অফিসে সাফল্য না পেলেও মধুমিতার কেরিয়ার গ্রাফ তখন থেকেই উর্দ্ধমুখী হতে শুরু করে। বক্স অফিসে ব্যর্থতা কিন্তু তাঁর উন্নতির পথে বাধা হয়ে দাঁড়ায়নি। একের পর এক ছবিতে অভিনয় করে গিয়েছেন মধুমিতা। তাঁর একটাই প্রার্থনা, তিনি থামতে চান না। এক নাগাড়ে কাজ করে যেতে চান।

মধুমিতা

মধুমিতার প্রার্থনা সম্ভবত ঈশ্বর শুনেছেন। ইতিমধ্যেই বলিউডে পৌঁছেছে তাঁর জনপ্রিয়তা। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান লাইক দিয়েছেন অভিনেত্রীর ইনস্টাগ্রাম ছবিতে। শুধু তাই নয়, বাংলার গণ্ডি ছাড়িয়ে পাখি উড়ে গিয়েছেন সুদূর দক্ষিণে। একজন জনপ্রিয় দক্ষিণী অভিনেতার সঙ্গে নাকি স্ক্রিনও শেয়ার করেছেন তিনি। যদিও নিজের ডেবিউ সাউথ প্রোজেক্ট নিয়ে এখনি কোনো কথা বলতে রাজি নন মধুমিতা।

আপাতত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটি সাজিয়ে তুলতে ব্যস্ত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি চুটিয়ে ফটোশুট করেন তিনি। বানান রিল ভিডিও। তারপর সেসব শেয়ার করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। ফ্যানপেজও কম নেই মধুমিতার। সম্প্রতি এমনি একটি ফ্যানপেজে শেয়ার করা একটি ছবি ভাইরাল হয়েছে অভিনেত্রীর। কালোর উপরে রূপোলি সিক্যুইনের কাজ করা একটি ডিপ নেকলাইনের পোশাক পরেছেন তিনি। উপচে পড়ছে গ্ল্যামার, যৌবন। মধুমিতার ছবিটি থেকে চোখ ফেরানোই দায় হয়ে পড়েছে নেটিজেনদের। লাল হৃদয়ের ইমোজি দিয়ে কমেন্ট বক্স ভরিয়ে তুলেছেন মধুমিতার ভক্তরা। প্রসঙ্গত, শেষবার ‘চিনি ২’ ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। দর্শক মহলে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি।

Related Articles