Hoop VideoHoop Viral

বিয়ের আগেই শুরু হলো শরীরের খেলা, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ

নব্বইয়ের দশকে যৌনতা নিয়ে ছিল যথেষ্ট ছুঁৎমার্গ। নিষিদ্ধ ছিল টেলিভিশনে সম্প্রচারিত ফিল্মে ঘনিষ্ঠ দৃশ্য দেখাও। পরিবারের সাথে বসে নায়ক-নায়িকার চুম্বন দৃশ্য দেখতেও অনেকে অস্বস্তি বোধ করতেন। সেই সময় নায়ক-নায়িকাদের একাংশ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে চাইতেন না। কিন্তু ধীরে ধীরে বদলেছে দৃশ্যপট। একবিংশ শতকে ‘ভার্জিনিটি’ শব্দটি জরুরী নয় অনেকের কাছেই। বিনোদন জগতেও পড়েছে তার প্রভাব। ‘18+’ লেখা থাকলেও বর্তমানে আঠারো বছরের নিচে বহু ছেলেমেয়েই দেখে ফেলছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এই ধরনের ওয়েব সিরিজের বাজারে ‘উল্লু’ একটি বড় নাম। এই ওটিটির জনপ্রিয় ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম হল ‘হটস্পট ম্যাট্রিমনি’।

2021 সালের বাইশে ডিসেম্বর উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল ‘হটস্পট ম্যাট্রিমনি’-র অফিশিয়াল ট্রেলার। ওয়েব সিরিজটি উল্লুতে স্ট্রিম হয়েছিল ওই বছরের 28 শে ডিসেম্বর। ‘হটস্পট ম্যাট্রিমনি’-র ট্রেলারের ভিউ এখনও অবধি দেড় লক্ষ অতিক্রম করেছে। কাহিনীর কেন্দ্রে রয়েছে একটি অবিবাহিতা মেয়ে। তার বিয়ে নিয়ে বরাবরের মতোই পরিবারের সদস্যদের চিন্তার অন্ত নেই। তার মা সকাল থেকে উঠে মেয়েটিকে জিজ্ঞাসা করে, কবে সে বিয়ে করবে! তার বয়স বেড়ে যাচ্ছে। একসময় মেয়েটি বিরক্ত হয়ে বলে, তার মা-বাবা কি মেয়ের বিয়ে ছাড়া আর কিছুই ভাবতে পারেন না!

একসময় মেয়েটির সাথে ভার্চুয়ালি আলাপ হয় একজন পুরুষের যে তাকে ভালোবাসার দাবি করে। রেস্তোরাঁয় গিয়ে মেয়েটি তাকে জিজ্ঞাসা করে, সে কি নেবে! পুরুষটি ইঙ্গিতপূর্ণ উত্তর দিয়ে বলে, যখন যা সময়মতো পাওয়া যায়, সে তা-ই নেয়। এর মধ্যেই এক রাতে ভিডিও কলে কথা বলার সময় পুরুষটি মেয়েটিকে বলে, তার গায়ে আরশোলা বসেছে। ভয়ে মেয়েটি তার নাইট গাউন খুলে ফেলে। প্রকৃতপক্ষে, মেয়েটির শরীর দেখার জন্য এটি ছিল পুরুষটির বাহানা। মেয়েটি ভরসা করে পুরুষটির উপর। তৈরি হয় তাদের যৌন সম্পর্ক। কিন্তু একটি পুরো দিন মেয়েটির ফোন ধরে না ছেলেটি। পরে রাতের দিকে সে ফোনে বলে, তাকে হাসপাতালে যেতে হয়েছিল। কারণ তার বোনের শরীর খারাপ।

এরপর একসময় পুরুষটি মেয়েটির কাছে তার বোনের শরীর খারাপের কথা বলে পঞ্চাশ হাজার টাকা সাহায্য চায়। মেয়েটি টাকা দেয় পুরুষটিকে। কিন্তু একসময় লাগাতার টাকা চেয়ে পুরুষটি মেয়েটিকে ব্ল্যাকমেল করতে থাকে। মেয়েটি কি মুক্তি পাবে পুরুষটির হাত থেকে? জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে উল্লু অ্যাপ।

Related Articles