Hoop StoryHoop Viral

হুবহু মাধুরী দীক্ষিতের ভঙ্গিতে নেচে ভাইরাল চার যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

মাধুরী দীক্ষিতের সেই বিখ্যাত নাচ ধাক ধাক কারনে লাগা তখনকার দিনে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। প্রথম সারির অন্যতম নায়িকাদের মধ্যে মাধুরী দীক্ষিত এক অন্যতম নায়িকা। তিনি আগেই প্রমাণ করেছেন তবে পরবর্তীকালে দেবদাস, তারপরে বিভিন্ন সিনেমাতে অভিনয় করেও তিনি নিজের সৌন্দর্য প্রমাণ করেছেন বারবার।

আট থেকে আশি প্রত্যেকেই কুপোকাত হয়েছেন মাধুরী দীক্ষিতের নাচে। তবে সেই নাচকে একেবারে নিজের মতন করে পরিবেশন করলেন তিন যুবতী। লাল, নীল, হলুদ সবুজ রঙের শাড়ি পরে তারা রীতিমতো সকলের মনে জায়গা করে নিয়েছেন। এই নানা রঙের শিফনের শাড়ী, স্লিভলেস ব্লাউজ এবং উন্মুক্ত নাভিতে তাদের প্রত্যেককে সুন্দর দেখাচ্ছে।

দেখে নিন ভাইরাল ভিডিও -»