whatsapp channel

Short Film: চেম্বারের ভেতরেই সুন্দরী রোগীর সঙ্গে নির্লজ্জ কাজ ডাক্তারের, কানে হেডফোন গুঁজে দেখুন

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি ও ওয়েব প্ল্যাটফর্ম। যেখানে প্রায় প্রতিদিনই মুক্তি পায় ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ ও শর্ট ফিল্ম। সেই কারণেই সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েব কন্টেন্ট। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

Advertisements

হিন্দি ও ইংরেজিতে এই ধরণের কন্টেন্ট ও একদিন আগে থেকেই হয়ে আসছে। বাংলায় শর্ট ফিল্ম মূলত কিছু ড্রামা বা শিক্ষণীয় সামাজিক বিষয়কে ঘিরে তৈরি হয় বহুকাল থেকেই। তবে আজকাল দর্শকদের চাহিদায় বাংলার মতো আঞ্চলিক ভাষাতেও এই ধরণের কন্টেন্ট তৈরি করা হয়ে থাকে। আর এই ধরিনের কন্টেন্টের চাহিদা আজকাল তুঙ্গে। তার কারণ হল গরমাগরম সব দৃশ্যাবলী দিয়ে সাজানো হয় এইসব সিরিজ ও শর্ট ফিল্ম। আর এবার এমনই একটি শর্ট ফিল্ম ব্যাপকভাবে হিট হল সামাজিক মাধ্যমে।

Advertisements

আর এবার ইউটিউবে এমনই একটি শর্ট ফিল্মকে ঘিরে শোরগোল পড়ল দর্শকদের মধ্যে। ‘লুচ্চা ডাক্তার’ নামের এই শর্ট ফিল্মে দেখানো হয়েছে অতিরিক্ত শারীরিক খিদে এবং তার ভয়ঙ্কর পরিণতিকে। সিরিজের শুরুতেই এক ডাক্তারকে দেখা যাচ্ছে নিজের চেম্বারে রোগী দেখতে। কিন্তু এমন সময় এক সুন্দরী মহিলা তার চেম্বারে আসে শারীরিক অসুস্থতা নিয়ে। তাকে দেখতে দেখতে নানাভাবে তাকে স্পর্শ করতে শুরু করে ডাক্তার। দুজনেই সমানভাবে শারীরিকভাবে উত্যক্ত হয় এই ঘটনায়। কিন্তু মাঝখানে নার্স এসে যাওয়ার কারণে তাদের রোমান্সে বাধা পড়ে। তবে ওই মহিলা তার ঠিকানা ডাক্তারকে দিয়ে তার বাড়িতে যেতে বলে।

Advertisements

সিরিজের ক্লাইম্যাক্সের আগে দেখা যায় যে ঐ ডাক্তার ওই মহিলার বাড়িতে যায়। সোজা বেডরুমে গিয়ে কুকর্মে লিপ্ত হওয়ার আগেই তার সঙ্গে ঘটে এক অপ্রত্যাশিত ঘটনা। আর এই মোড় থেকেই ক্লাইম্যাক্স টানা হয় শর্ট ফিল্মের। অসম শারীরিক খিদেড পরিণতিটিও সামাজিক শিক্ষা হিসেবে দেখানো হয়েছে এই স্বল্পদৈর্ঘ্যের ছবিতে। ইউটিউবে ‘এসএমএস ফ্যামিলি বিডি’ নামের একটি জনপ্রিয় চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই শর্ট ফিল্মটি। ইতিমধ্যে দু লক্ষের বেশি দর্শক এই ফিল্মটিকে উপভোগ করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা