whatsapp channel

VIRAL: কাজলকে কাছে টেনে ঘনিষ্ঠ হলেন পবন সিং, ঢেলে দিলেন সবটুকু রোমান্স

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-এর সাথে কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটি যথেষ্ট জনপ্রিয়। কিন্তু অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো একের পর এক জুটি ভেঙে নতুন জুটি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-এর সাথে কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটি যথেষ্ট জনপ্রিয়। কিন্তু অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো একের পর এক জুটি ভেঙে নতুন জুটি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে থাকেন ভোজপুরি প্রযোজক-পরিচালকদের একাংশ। এর ফলে দর্শকদের চোখেও তৈরি হয় বৈচিত্র্য। খেসারিলালের সাথে আম্রপালি দুবে (Amrapali Dubey)-র জুটি তৈরি করে পরীক্ষার ফল যথেষ্ট ভালো হয়েছিল। একই পথে হেঁটেছেন পবন সিং (Pawan Singh) ও কাজল রাঘওয়ানির জুটি। এই জুটিও সুপারহিট ফিল্ম উপহার দিয়েছেন দর্শকদের। তবে এই জুটি কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। পবন-কাজল জুটির অন্যতম হিট গান হল ‘পটনা কে পানি’।

2022 সালের অক্টোবর মাসে রিলিজ করেছিল ‘পটনা কে পানি’ গানটি। এই গানটি গেয়েছেন পবন। গানের কথা লিখেছেন জাহিদ আখতার (Zahid Akhtar)। গানের শুরুতে কাজলকে এগিয়ে আসতে দেখা যায়। তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রাশড টপ। এই টপের সাথে কাজল টিম আপ করেছেন কালো রঙের নেটের শ্রাগ ও কালো শর্ট স্কার্ট। গানের শুরুতে কাজলের চোখ সানগ্লাসে আবৃত থাকলেও নাচের সময় তা খুলে ফেলেন তিনি। পবনের পরনে সাদা-কালো টি-শার্ট ও নীল ডেনিম। চোখ আবৃত মিরর সানগ্লাসে। পবন গানের সুরে বলেন, পটনার জলে যৌবন প্রাণ ফিরে পায়।

কাজলও যৌবনবতী হয়ে উঠেছেন পটনার জলে। তাঁর হাসির প্রশংসা করে পবন কাছে টেনে নেন নায়িকাকে। পবন বলেন, কাজল জেলার জিলিপির মতো মিষ্টি। কাজল তাঁর নৃত্যশৈলীর মাধ্যমে আকর্ষণ করেন পবনকে। কাজলের সৌন্দর্যের সাথে চাঁদের তুলনা করেন পবন। নাচতে নাচতেই একসময় কাজলের সাথে অন্তরঙ্গ হয়ে যান পবন।

দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছে কাজল ও পবন জুটিকে। অনেকেই পবনের গায়কীর প্রশংসা করেছেন। এখনও অবধি গানটির ভিউ অতিক্রম করেছে আটত্রিশ লক্ষ।

whatsapp logo