whatsapp channel

হলুদ সালোয়ার কামিজে মঞ্চে দাপট দেখালেন মুসকান বেবি, উদ্দাম নাচে পুরুষরা উত্তেজিত

সপনা চৌধুরী (Sapna Choudhary) একসময় আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীর পেশায়। তবে দিল্লির মেয়ে মুসকান বেবি (Muskan Baby) কেন এই পেশায় এসেছেন তা নিয়ে রয়েছে ধন্দ। মুসকান নৃত্যশিল্পী…

Avatar

Nilanjana Pande

সপনা চৌধুরী (Sapna Choudhary) একসময় আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীর পেশায়। তবে দিল্লির মেয়ে মুসকান বেবি (Muskan Baby) কেন এই পেশায় এসেছেন তা নিয়ে রয়েছে ধন্দ। মুসকান নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন। শৈশব থেকেই স্কুলে নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করতেন তিনি। পরবর্তীকালে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেন মুসকান। তবে কলেজে পড়াশোনা শুরু করলেও তা ছেড়ে মুসকান হরিয়ানভি ও রাগনী নাচের পেশায় চলে আসেন। গত বছর ‘পিবি রাগনী’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে মুসকানের ডান্স ভিডিও।

2022 সালের 18 ই ডিসেম্বর ডান্স ভিডিওটি পাবলিশ হয় পিবি রাগনী ইউটিউব চ্যানেলে। এখনও অবধি এই ডান্স ভিডিওটির ভিউ মাত্র দশ হাজারের কিছু বেশি। ভিডিওতে ‘নওলাখে কা হার’ গানের সাথে নেচেছেন মুসকান। তাঁর পরনে রয়েছে হলুদ রঙের টাইট ও পাতিয়ালা সালোয়ার। থ্রি-কোয়ার্টার স্লিভ কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। ভিডিওর শুরুতে মাথায় হলুদ ওড়নার ঘোমটা দিয়ে নাচ শুরু করেন মুসকান। তাঁর মুখমন্ডলও আবৃত ছিল এই ঘোমটায়। ঠুমকা লাগাতে থাকেন মুসকান। এরপর একসময় মুখের উপর থেকে ঘোমটা সরিয়ে দেন মুসকান।

মঞ্চের ধারে এসে নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করেন তিনি। কামিজের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে মুসকানের ক্লিভেজ এমনিও দৃশ্যমান ছিল। দাঁতের মাধ্যমে ঠোঁট কামড়ে ধরে যৌন ইঙ্গিত করেন মুসকান। মঞ্চে ঘুরে ঘুরে নাচতে থাকেন তিনি। কিছুক্ষণ পর আবারও হলুদ ওড়নার ঘোমটায় মুখ আবৃত করেন মুসকান।

মঞ্চের ধারে এসে মুসকানকে একজন দর্শক কিছু টাকা দেন। মঞ্চে দাঁড়িয়ে থাকা পুরুষ দর্শকের কাছে গিয়ে আবারও ঠুমকা লাগান মুসকান। এইভাবেই একসময় নাচ শেষ করেন তিনি।

whatsapp logo