whatsapp channel
Hoop VideoHoop Viral

বয়ফ্রেন্ড থাকা সত্ত্বেও শিক্ষিকার স্বামীর সাথে কুকীর্তি ছাত্রীর, এই ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর

‘ভুভি’ ধীরে ধীরে ভারতের বাজারে নিজের আধিপত্য বিস্তার করছে। এমনকি বর্তমানে ইউটিউব চ্যানেলে এই অ্যাপের অ্যাডের সম্প্রচার চলছে। উল্লু বা প্রাইম শটসের মতো অ্যাপগুলি এখনও এই ধরনের সাহস দেখাতে পারেনি। ফলে ভুভি প্রমাণ করে দিয়েছে দিনের শেষে বিনোদনই বাস্তব। তবে তা দেখার দৃষ্টিভঙ্গি আলাদা। ভুভিতেও স্ট্রিম হওয়া ওয়েব সিরিজগুলির অধিকাংশ প্রাপ্তবয়স্ক। চলতি বছরের 16 ই সেপ্টেম্বর ভুভির ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘এক্স ক্লাস’-এর অফিশিয়াল ট্রেলার। ট্রেলারটির ভিউ এখনও অবধি সাড়ে চার হাজার অতিক্রম করেছে।

ট্রেলারের শুরুতে দেখা যায়, এক ডান্স টিচারের স্বামী তাকে বলে, স্ত্রীকে না দেখলে তার কিছুই ভালো লাগে না। সে স্ত্রীর সাথে অন্তরঙ্গ হয়। কিন্তু শিক্ষিকা বলে, তার ছাত্রী এখনই এসে পড়বে। কিন্তু ছাত্রীটি শিক্ষিকাকে বলে, তার স্বামী যথেষ্ট স্মার্ট, সেক্সি ও হট। ছাত্রীটি একসময় শিক্ষিকা ও তার স্বামীর অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলে। এক দিন সে নিজের পুরুষ বন্ধুকে নিয়ে আসে শিক্ষিকার কাছে। সেই সময় ওই মহিলার পরনে ছিল বাথরোব। পুরুষ বন্ধুটি শিক্ষিকাকে দেখে শারীরিক ভাবে আকৃষ্ট হলেও মেয়েটি বলে, পুরুষটির মনের ইচ্ছা পূর্ণ হওয়া সম্ভব নয়। তাদের এই কথোপকথনের সময় শিক্ষিকার স্বামী বাথরুমে তার সাথে মিলিত হতে চায়।

শিক্ষিকার স্বামীর প্রতি আকৃষ্ট হয় ছাত্রীটি। একসময় শুধুমাত্র লঞ্জারি পরে সে পুরুষটির সাথে মিলিত হতে চায়। শিক্ষিকার স্বামী তাকে বলে, সে তার স্ত্রীকে ভালোবাসে। মেয়েটিরও প্রেমিক রয়েছে। পুরুষটি ভয় পায়, তার পরকীয়ার ব্যাপারে সকলে যদি জেনে যায়! কিন্তু ছাত্রীটি তাকে আশ্বস্ত করে বলে, কেউ কিছুই জানতে পারবে না।

কিন্তু শিক্ষিকা গোটা ঘটনার আঁচ পায়। অপরদিকে ছাত্রীটি শিক্ষিকার স্বামীকে ভালোবেসে ফেলে। কি পদক্ষেপ নেবে ওই শিক্ষিকা? উত্তর জানা যাবে আগামী 22 শে সেপ্টেম্বর। ওই দিন ভুভিতে স্ট্রিম হতে চলেছে ‘এক্স ক্লাস’।

whatsapp logo