BollywoodHoop PlusHoop Trending

বিয়ের পরই তুমুল আনন্দ, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও দিলেন নেহা কক্কর

এই করোনা মরশুমে বলিউডে প্রথমবার বেশ ধুমধাম করে ২৪ অক্টোবর নিজের বিয়েটা সেরেছেন বলিউড রিমেক কুইন নেহা কক্কর ও গায়ক রোহনপ্রীত। এদের বিয়ে নিয়ে ছিলনা কম জল্পনা কল্পনা। সাথে ফ্যনদের ও কম উন্মাদনা ছিল না এই বিয়ে। তারপর সব জল্পনা দূরে সরয়ে দিয়ে প্রেমিকের গলায় অবশেষে বর মালাটা দিয়ে দিলেন নেহা। এই গায়ক-গায়িকা দম্পতি নিজের বিয়ের প্রতিটি মুহূর্তের একের পর এক ভিডিয়ো ও ছবি প্রকাশ্যে এনেছেন নিজেরাই। রোকা,মেহেন্দী,গায়ে হলুদ বিয়ে, বিয়ের রিসেপশাম অনুষ্ঠান কিছুই বাদ যায়নি। সব অনুষ্ঠানই বেশ রাজকীয় ছিল। এক বার রিসেপশন হয়নি পরপর তিনবার রিসেপশান হয়। আর সেখানে বলিউডের অনেকে উপস্থিত ছিলেন। নেহু ও রোহনপ্রীতের বিয়ে ছিল বেশ ব্যয়বহুল।

এতো হল বিয়ে। বিয়ের পরপর মুম্বাই ফিরে এসেছিলেন। তারপর কিছুদিন সংসার করার পর ফ্লাইটে করে উড়ে গেলেন দুবাইতে নিজেদের মধুচন্দ্রিমা সাড়তে। নিজেদের মধুচন্দ্রিমা কিপ্টেমি করেননি রোহন প্রীত সিং। এই দম্পতি এখন আটলান্টিস, দ্য পাম- নামক একটি রাজপ্রাসাদের মতো রিসর্টে ছিলেন। বিয়ে, হানিমুন সব ভালো করেই উদযাপন করেছেন অভিনেত্রী। কোনো কিছুর খামতি রাখেননি। এখন দুজনে মন দিয়ে সংসার আর কাজ দুই করছেন। বিয়ের দু মাস ও হয়নি। কিন্তু এর মধ্যে প্রকাশ্যে আসে অভিনেত্রীর বেবিবাম্প। আর এই নিয়ে শুরু হয় ফের নতুন জল্পনা।

নেহার বেবিবাম্প দেখতে পেয়ে বলিউডের একের পর এক সেলিব্রেটি কপিল শর্মা থেকে দাদা টনি কক্কর,শুভেচ্ছা জানিয়েছিলেন নেহা কক্করকে। কিন্তু নেহা তো বলিউডের ড্রামা কুইনও তাই টুইস্ট তো থাকবেই। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম ছিল বলিউড। এখন সেই বলিউডে নেহার বেবি নিয়ে বেশ উত্তেজিত। একের পর এক টুইস্টের পর বেবিবাম্পের ছবি পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন নেহা। নেহা পোস্ট করেছিলেন,নেহা বেবিবাম্পের সাথে স্বামীর আদর খাচ্ছেন। নেহা ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘খেয়াল রকখা কর’ অর্থাৎ ‘খেয়াল রেখো’। এবং সেখানেই কমেন্টে রোহন জানিয়েছেন, ‘অব তো কুছ জাদা হি খেয়াল রখনা পড়েগা’। এই কমেন্ট দেখেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরও বেশি করে ইঙ্গিত দিয়েছিল।

এবার খোলসা করে নিজেই বললেন, নেহা ও রোহনপ্রীতের নতুন গান ‘খেয়াল রকখা কর’-এর প্রোমোশনের জন্যই এটি একটি পাবলিসিটির একটি স্টান্ট ছিল। অবশেষে গতকাল গানটি মুক্তি পায়। পুরো গানটিতে দুজনের জার্নি ফুটে উঠেছে। ছোটবেলায় স্কুলের প্রেম থেকে বিয়ে। তারপরেই দুই থেকে তিন হওয়ার আনন্দের মুহূর্তেই ঘটে চরম দুর্ঘটনা। আইসক্রিম কিনতে গিয়েই গাড়ি দুর্ঘটনা হয় রোহনের। অন্তঃসত্ত্বা অবস্থায় নেহা বড্ড একা। তারপরই আসে বৃদ্ধ বয়স। ছেলে দেখতে হুবহু বাবার মতো। মা  নেহা স্বামী রোহনকে আদরে ভরিয়ে দিচ্ছেন। আর সেই ভিডিও নেহা নিজেই শেয়ার করলেন। মুহূর্তের মধ্যে মা ছেলের ভালবাসা নজর কেড়েছে নেটিজেনদের। কিন্তু নেহাকে একটুকুও বয়স্ক মায়েদের মতো একদম লাগেনি। মা-ছেলের মিষ্টি ভিডিও ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গানটি প্রকাশ্যে আসতেই দর্শকদের দারুণ পছন্দ হয়েছে এই গান।

Related Articles