Hoop PlusTollywood

Srabanti Chatterjee: মধ্য বয়সেও চির যুবতী, মিষ্টি সাজে মন গলালেন অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের যে সব অভিনেত্রীদের নামের সঙ্গে বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত তাঁদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) অন্যতম। ইন্ডাস্ট্রির অনেক পুরনো সদস্য তিনি। একটা গোটা প্রজন্ম তাঁকে পর্দায় দেখে কৈশোর থেকে যৌবনে উপনীত হয়েছে। কিন্তু তাঁর অভিনয় দক্ষতা চাপা পড়ে গিয়েছে ব্যক্তিগত জীবনের বিতর্কের কারণে। ব্যক্তিগত জীবনের কারণে এখনও উঠতে বসতে ট্রোল হন শ্রাবন্তী।

কেরিয়ারে প্রথম সারির বেশিরভাগ নায়কের সঙ্গেই অভিনয় করে ফেলেছেন শ্রাবন্তী। কিন্তু বাস্তব জীবনে তাঁর ভাগ্যটা সত্যিই খারাপ। তিন তিন বার বিয়ের পিঁড়িতে বসেও প্রকৃত ভালোবাসার খোঁজ পেতে ব্যর্থ হন অভিনেত্রী। প্রথম বিয়ে শ্রাবন্তীর অনেক কম বয়সে। মাতৃত্বের সুখও পান তিনি কম বয়সে। প্রথম বিবাহিত জীবন বেশ কয়েক বছর চললেও পরবর্তীকালে আলাদা হয়ে যান তাঁরা।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

তারপর এক মডেলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। কিন্তু সেই বিয়ের মেয়াদ ছিল খুবই কম। তৃতীয় বার ফের প্রেমে পড়ে লুকিয়ে বিয়ে করেন অভিনেত্রী। বিষয়টা প্রকাশ্যে আসতে অবাক হয়েছিলেন সকলেই। কিন্তু এক বছর কাটতে না কাটতেই ভাঙন দেখা দেয় শ্রাবন্তীর এই বিয়েতেও। আলাদা হয়ে যান দুজনে। বাড়ে তিক্ততা। বর্তমানে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর। এখন নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন তিনি। কিন্তু এত বিতর্ক সঙ্গে নিয়েও শ্রাবন্তী থাকেন আনন্দে। নেতিবাচকতা থেকে দূরে থাকতেই চেষ্টা করেন তিনি। নিজের মধ্যে শৈশবটাকে নষ্ট করতে চান না শ্রাবন্তী।

অনেকের মতেই টলিউডের সবথেকে মিষ্টি অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই থাকবে শ্রাবন্তীর নাম। বয়স প্রায় চল্লিশ ছুঁইছুঁই হলেও তাঁকে দেখে সেটা বোঝা দায়। শ্রাবন্তীর একটি বিশেষ ক্ষমতাও আছে। তিনি সহজেই পুরুষ কণ্ঠ নকল করতে পারেন। বাচ্চাদের গলাও দারুণ নকল করে কথা বলতে পারেন শ্রাবন্তী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ফুলছাপ ড্রেস পরে, চুলে ক্লিপ লাগিয়ে মিষ্টি করে সেজেছেন অভিনেত্রী। রিল ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি এটা জানাতে পেরে খুশি যে আমার ভেতরের শিশুটা এখনো বয়সহীন’। নেটিজেনরা ভালোবাসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। অনেকে মন্তব্য করেছেন, পুরনো মিষ্টি শ্রাবন্তী ফিরে এসেছেন।

Related Articles