Hoop PlusTollywood

Nusrat Jahan: এই সম্পর্কটাও গোল্লায়! যশের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কি বললেন নুসরত?

তিনি একাধারে অভিনেত্রী এবং সাংসদ। কিন্তু তাঁর ব্যক্তিগত জীবন ট্রোল আর বিতর্কে ভরা। উঠতে বসতে সমালোচিত হন, কটাক্ষের শিকার হন, তবুও নিজের মতো করেই বাঁচতে ভালোবাসেন তিনি। হ্যাঁ, ঠিক ধরেছেন। কথা হচ্ছে অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যাপারে। টলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। কিন্তু প্রশংসার তুলনায় নিন্দাই বেশি জোটে তাঁর কপালে। বিতর্কের দিক দিয়েও তালিকার শুরুতেই নাম থাকবে নুসরতের।

‘শত্রু’ ছবির হাত ধরে বড়পর্দায় ডেবিউ হয় নুসরতের। তাঁর মধ্যে একটা অন্যরকম নজরকাড়া সৌন্দর্য ছিল যা সহজেই দৃষ্টি আকর্ষণ করে নিয়েছিল সবার। ফলে সাফল্য পেতে দেরি হয়নি নুসরতের। কিন্তু কেরিয়ারের শুরু থেকেই একের এক বিতর্ক জড়িয়ে গিয়েছিল তাঁর নামের সঙ্গে। ব্যক্তিগত জীবনে নুসরত বহু সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। কিন্তু থিতু হতে পারেননি কারোর সঙ্গেই। এমনকি ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করেও পরবর্তীকালে তা অস্বীকার করে সেটাকে ‘লিভ ইন’ সম্পর্কের নাম দেন নুসরত।

যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদের পর এখন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘর বেঁধেছেন নুসরত। ছেলে ঈশানকে নিয়ে তাঁদের ছোট্ট সংসার। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই ‘যশরত’ এর মিষ্টি সম্পর্কের নানান ছবি চোখে পড়ে। কিন্তু হঠাৎ করেই টলিপাড়ায় গুঞ্জন ছড়ায়, নুসরতের এই সম্পর্কটাতেও নাকি ভাঙন ধরেছে। আসলে বেশ কিছুদিন হয়ে গেল নুসরতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আর দেখা মেলে না যশের। অভিনেতার বলিউড ডেবিউ নিয়েও তেমন উচ্ছ্বাস চোখে পড়েনি তাঁর।

নুসরতের উত্তর

তবে কি গুঞ্জনই সত্যি? আলাদা হয়ে গিয়েছেন যশ নুসরত? এই প্রশ্নটাই অভিনেত্রীর সামনে তুলে ধরে যশ নুসরতের এক ফ্যানপেজ। ‘সত্যি কি ইয়াশ তুমি আলাদা হয়ে গিয়েছো?’ প্রশ্নের উত্তরে অভিনেত্রী স্পষ্ট বলেন, ‘কক্ষণো না। আমাদের যে ভালোবাসা আপনারা দেন তার জন্য অনেক ধন্যবাদ’। সম্প্রতি একটি অফ শোল্ডার ড্রেসে হট লুকে কিছু ছবি শেয়ার করেছেন নুসরত। সেই পোস্টেরই কমেন্ট বক্সে উঠে এসেছে এই প্রশ্ন। তবে অভিনেত্রী স্পষ্ট করে দিয়েছেন, যে যাই বলুক না কেন, তিনি আর যশ এখনো একসঙ্গেই রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Related Articles