whatsapp channel

পাড়ার যুবকদের ঘরে ডেকে কুকীর্তি বৌদির, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই সাহসী সিরিজ

ওয়াও এন্টারটেইনমেন্ট একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে তাদের অ্যাপে। অথচ দর্শকদের মধ্যে বাড়ছে উষ্মা। কারণ অনেকেই সাবস্ক্রাইব করতে অসফল হচ্ছেন। অনেকের কাছ থেকে নির্দিষ্ট পরিমাণ অর্থ…

Avatar

Nilanjana Pande

ওয়াও এন্টারটেইনমেন্ট একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে তাদের অ্যাপে। অথচ দর্শকদের মধ্যে বাড়ছে উষ্মা। কারণ অনেকেই সাবস্ক্রাইব করতে অসফল হচ্ছেন। অনেকের কাছ থেকে নির্দিষ্ট পরিমাণ অর্থ কেটে নেওয়ার পরেও অ্যাকটিভ হচ্ছে না সাবস্ক্রিপশন। ইতিমধ্যেই চলতি বছরের 21 শে সেপ্টেম্বর ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘রাসলীলা’-র অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে আটত্রিশ হাজারের কিছু বেশি।

‘রাসলীলা’-র কেন্দ্রে রয়েছে তিন জন যুবক। পাড়ার রকে বসে আড্ডা মারা এই তিন যুবকের আগ্রহ গড়ে ওঠে এলাকার এক বিবাহিত মহিলাকে ঘিরে। ওই মহিলা খোলামেলা ব্লাউজ ও শাড়ি পরে ঘরের বাইরে এসে দড়িতে ভিজে কাপড় মেলে। দূরে গাছের আড়ালে দাঁড়িয়ে দুই যুবক তাকে দেখে নিজেদের মধ্যে আলোচনা করে, কিভাবে তারা যৌন সম্পর্ক স্থাপন করবে ওই মহিলার সাথে! কিন্তু এর মধ্যেই তাদের বন্ধু ওই মহিলার বাড়িতে প্রবেশ করে তার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। মহিলাও কোনো বাধা দেয় না। তা জানতে পেরে বাকি দুই যুবক তাদের বন্ধুকে জিজ্ঞাসা করে, কিভাবে সে ওই মহিলার বাড়িতে ঢুকে তার সাথে সম্পর্ক স্থাপন করল সে! তারা ওই যুবকের কাছে টিপস চায়। কিন্তু তার পরিবর্তে ওই যুবক তার বন্ধুদের হাতে আধখাওয়া বিড়ি ধরিয়ে দিয়ে খেতে বলে।

তবে ধীরে ধীরে বদলায় পরিস্থিতি। ওই দুই যুবকও বিভিন্ন সময়ে ওই মহিলার বাড়িতে গিয়ে তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। পাড়ায় কেউই টের পায় না, তাদের নাকের নিচে চলছে রাসলীলা। ওই মহিলাও অবলীলায় ভিন্ন সময়ে ভিন্ন পুরুষের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু ট্রেলারে নেই কোনো মোচড়। ট্রেলার জুড়ে যৌন দৃশ্য ছাড়া আর কিছুই নেই। এই কারণে ট্রেলারটি দর্শকদের মধ্যে সাড়া ফেলতে পারেনি।

তবে ওয়েব সিরিজের মূল আকর্ষণ আলিয়া নাজ (Aliyaa Naaz)। তিনি সাধারণতঃ প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজে অভিনয় করেন। ‘রাসলীলা’ ওয়াও অ্যাপে স্ট্রিম হয়েছে 22 শে সেপ্টেম্বর।

whatsapp logo