Hoop VideoHoop Viral

পরনে শাড়ি, এক ঢাল খোলা চুল, ‘চকাচক’ গানে চুটিয়ে কোমর দোলালেন সুন্দরী, ভিডিও ভাইরাল

বর্তমানে মানুষের নিত্যসঙ্গী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। সবার হাতে হাতেই এখন রয়েছে স্মার্ট ফোন, আর সেখানে সোশ্যাল মিডিয়ার হাজারো একটা প্ল্যাটফর্ম। এই সমস্ত প্ল্যাটফর্মই মানুষকে নিজের বক্তব্য তুলে ধরার একটা জায়গা করে দেয়। নিজেকে প্রকাশ করার, নিজের সৃজনশীলতা দেখানোর সুবর্ণ সুযোগ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। আর সেটাকেই লুফে নিয়ে তড়তড় করে সাফল্যের সিঁড়ি চড়ছেন অনেকেই। নেটমাধ্যমের দৌলতে সফল কেরিয়ার তৈরি করতে পেরেছেন, এমন মানুষের সংখ্যা এখন নেহাত কম নয়।

আসলে সোশ্যাল মিডিয়া যতই মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে যাচ্ছে, ততই যেন এর উপরে এক রকম নির্ভরশীল হয়ে পড়ছে সবাই। সোশ্যাল মিডিয়াকেই কেরিয়ার গড়ার অন্যতম উপায় হিসেবে দেখছে অনেকে। তাই দিন গড়ানোর সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভিডিওর সংখ্যাও। আসলে নেটদুনিয়ায় ভিডিও শেয়ার করেও জনপ্রিয়তা পাওয়ার পথে প্রথম পদক্ষেপ করছেন অনেকে।

এক্ষেত্রে ইউটিউব অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম হিসেবে উঠে আসছে। প্রতিদিনই লাখো লাখো ভিডিও আপলোড করা হয় ইউটিউবে। তার মধ্যে থেকে কিছু ভিডিও নেটিজেনদের মাধ্যমেই শেয়ার হতে হতে হয়ে যায় ভাইরাল। এমনি একটি ভিডিও নিয়ে বর্তমানে চলছে চর্চা। জনপ্রিয় হিন্দি গান ‘চকাচক’ এর সঙ্গে চুটিয়ে নেচে ভাইরাল হয়েছেন এক সুন্দরী তরুণী। তাঁর নাচের ভিডিওই এখন ঘুরপাক খাচ্ছে নেট পাড়ায়।

জয়ন্তী চক্রবর্তী নামে ওই তরুণী নিজস্ব ইউটিউব চ্যানেলেই শেয়ার করেছেন ভিডিওটি। শাড়ি পরে, কোমর ছাপানো লম্বা চুল খুলে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ‘চকাচক’ গানের তালে নিজস্ব ভঙ্গিমাতেই জমিয়ে নেচেছেন। তাঁর নাচের দক্ষতার ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। কেউ কেউ আবার অবাক হয়ে দেখেছেন তরুণীর এক ঢাল লম্বা চুল। এক বছর আগে শেয়ার করা ভিডিওটিতে এখনো পর্যন্ত ১৯ লক্ষ ভিউ হয়েছে। ৩৩ হাজার মানুষ পছন্দও করেছেন ভিডিওটি। উল্লেখ্য, ‘অতরঙ্গি রে’ ছবির ‘চকাচক’ গানটি মুক্তির পরেই ব্যাপক ভাইরাল হয়েছিল। সে সময়ে অনেকেই এই গানের তালে নেচে ভিডিও বানিয়েছিলেন।

Related Articles