BollywoodHoop PlusHoop Trending

শীঘ্রই আসতে চলেছে সুখবর, উন্নত বেবি বাম্প নিয়ে মুম্বাই ক্লিনিকে এলেন অনুষ্কা

লকডাউন চলাকালীন সুখবর শুনিয়েছিলেন বিরাট-অনুষ্কা। পরিবারে তৃতীয় সদস্য আসার কথা ঘোষণা করেন এই জুটি। আইপিএল চলাকালীন মরু শহরেই ছিলেন গর্ভবতী অনুষ্কা বিরাটের সঙ্গে। ফিরে এসে কাজে যোগ দেন। বেশ কয়েকটি বিজ্ঞাপনের শ্যুটিং করেন তিনি। হ্যান্ডব্যাগ থেকে শুরু প্রেগনেন্সি কিট, এমন অনেক বিজ্ঞাপনে গর্ভবতী অনুষ্কা কাজ করেছেন একসঙ্গে। এদিকে বিরুষ্কার জীবনে তৃতীয় সদস্য আসতে চলেছে কয়েক দিনের মধ্যে। খুব বেশি সময় নেই, আর তার জন্যেই হবু মা অনুষ্কাকে বারবার স্বাস্থ্যকেন্দ্রে যেতে দেখা যাচ্ছে।

সম্প্রতি পাপরাজিৎ দের ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী। স্পষ্ট ও উন্নত তাঁর বেবি বাম্প। পরনে ছিল কালো রঙের একটি ড্রেস। সাদা পা ঢাকা জুতো, মুখে সাদা মাস্ক। একটি স্বাস্থ্য কেন্দ্র থেকে তিনি তাড়াতাড়ি বেড়িয়ে গাড়িতে ওঠেন। তখনই ক্যাপচার করা হয় অনুষ্কাকে।

সন্তানের জন্য উদগ্রীব অনুষ্কা খুব ঘন ঘন ক্লিনিকে যাচ্ছেন। উৎসাহী ফ্যানেদের আগ্রহ দিন দিন বাড়ছে। সকলেই বিরাটের সন্তানকে দেখতে চান। বলিউডে যেমন রয়েছে অনুষ্কার ক্রেজ ঠিক তেমনই খেলার ময়দানে সারা বিশ্ব জুড়ে রয়েছে বিরাটের ক্রে্জ।

ক্লিনিকে যাওয়া ছাড়াও নিজের শরীরচর্চার কোন খামতি রাখেননি তিনি। নিয়মিত যোগাসন চালিয়ে গেছেন অভিনেত্রী টাও আবার বিরাট সহযোগে। প্রেগন্যান্সির পর থেকে একাধিক ছবি শেয়ার করেছেন অনুষ্কা যার সবকটিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
দেখুন আরও একবার অনুষ্কার শীর্ষাসনের ছবি-

Related Articles