whatsapp channel

লাল আবিরে ফুঁ দিলেন তৃণা, বিয়ের পর প্রথম দোলে কোমর দুলিয়ে নাচ অভিনেত্রীর

"ফাগুন হাওয়ায় হাওয়ায় করেছি যে দান, তোমার হওয়ায় হওয়ায় করেছি যে দান।। আমার আপন হারা প্রাণ, আমার বাধন ছেড়া-প্রাণ....." আজ দোল পূর্ণিমা। আকাশে চাঁদ যেমন তার পূর্ণতার সঙ্গে শোভা ছড়ায়…

Avatar

HoopHaap Digital Media

“ফাগুন হাওয়ায় হাওয়ায় করেছি যে দান, তোমার হওয়ায় হওয়ায় করেছি যে দান।। আমার আপন হারা প্রাণ, আমার বাধন ছেড়া-প্রাণ…..” আজ দোল পূর্ণিমা। আকাশে চাঁদ যেমন তার পূর্ণতার সঙ্গে শোভা ছড়ায় তেমনই ফাল্গুন মাসের মিষ্টি হওয়া ফুলের সুবাস ছড়িয়ে দেয় পাতায় পাতায়। সেই ফুলের রং যখন গালে ওঠে তখন তার হয়ে ওঠে বসন্ত উৎসব। এমনই উৎসবে মাতলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা।

আবিরের রঙে রাঙা বউ হয়ে ওঠে তৃণা। বিয়ের পর প্রথম বসন্ত উৎসব বলে কথা। তাই একটু স্পেশ্যাল তো হবেই। লাল সাদা সালোয়ার কামিজে এদিন তৃণা বেশ অনন্যা লাগছেন। বিভিন্ন রং ও ঠান্ডাইয়ের সাথে তৃণা ও নীলের বসন্ত উৎসব জমজমাট।

প্রসঙ্গত, চলতি বছরেই বিয়ে করেন তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। বেশ ধূমধাম করেই বিয়ে ও রিসেপশনের আয়োজন রাখেন। বিয়ের দিন উপস্থিত ছিলেন খোদ মমতা ব্যানার্জি স্বয়ং।

এরপরেই এক বড় চমক দেন এই জুটি। স্বামীকে সঙ্গে নিয়ে জোড়াফুলে যোগ দেন তৃণা সাহা। ঘাসফুলে যোগ দিয়েই তৃণা বলেন, ‘আমার নিজেকে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে, দিদির পাশে থাকার সুযোগ পেলাম। পুরো আর্টিস্ট ফোরাম আজকে শুধুমাত্র দিদির জন্যই দাঁড়িয়ে আছে। একজন একা মহিলা অসম্ভবকে সম্ভব করেছে।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media