whatsapp channel

Nusrat Jahan: শুভশ্রীর পর এবার দ্বিতীয়বার মা হওয়ার পথে নুসরত! দুষ্টু ইঙ্গিত দিলেন যশ

কয়েকদিন আগেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ঘোষণা করেছেন অভিনেত্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। শোনা যাচ্ছে, টলিউডের আরও এক চর্চিত জুটি যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কয়েকদিন আগেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ঘোষণা করেছেন অভিনেত্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। শোনা যাচ্ছে, টলিউডের আরও এক চর্চিত জুটি যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-ও দ্বিতীয় সন্তান চান। যশের প্রথম পক্ষের পুত্রসন্তান তাঁদের সাথেই থাকে। নুসরত তাকে আপন করে নিয়েছেন। অপরদিকে নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta) সবেমাত্র দুই বছরে পদার্পণ করেছে। এখনও অবধি তাঁদের গোপন বিয়ের কথা খোলসা করেননি যশ ও নুসরত। যদিও যশকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে নুসরত তাঁকে স্বামী বলেই সম্বোধন করেছিলেন। এমনকি বিভিন্ন অনুষ্ঠানে নুসরতের সিঁথিতে দেখা গিয়েছে সিঁদুর।

Advertisements

সাম্প্রতিক সাক্ষাৎকারে যশ জানিয়েছেন, তিনি আরও সন্তান চান। তাঁর সাথে উপস্থিত ছিলেন নুসরত। যশের কথা শুনে লজ্জা পেয়ে গিয়েছিলেন তিনি। তবে দুই পুত্রসন্তানকে যশ ও নুসরত স্পটলাইটে নিয়ে আসার পক্ষপাতী নন। তাঁরা চান, তাঁদের ছেলেরা আর পাঁচজন সাধারণ বাচ্চার মতোই বেড়ে উঠুক। এখনও অবধি ঈশানের ফেস রিভিল করেননি নুসরত। তবে গত রবিবার যশ ও নুসরত তাঁদের প্রযোজনা সংস্থা লঞ্চের সুখবর দিয়েছেন।

Advertisements

তাঁদের প্রযোজনা সংস্থার নাম ‘ওয়াইডি ফিল্মস’ অর্থাৎ ‘যশ দাশগুপ্ত ফিল্মস’। রোহিত শেঠি (Rohit Shetty)-র কপ ইউনিভার্সের অনুকরণে তাঁরা ফিল্ম বানাতে চান। ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ‘ওয়াইডি ফিল্মস’-এর প্রথম ফিল্ম ‘মেন্টাল’-এর পোস্টার। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন যশ দাশগুপ্ত। খল চরিত্রে রয়েছেন সায়ন্তনী ঘোষ।

Advertisements

আগামী দিন যশ ও নুসরত জুটিকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements